জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

কুমিল্লা সিটি নির্বাচন : প্রার্থীদের প্রচারে মুখরিত নগরী

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রচার-প্রচারণায় নগরীতে অনেকটা উৎসবের আমেজ বিরাজ করছে। গতকাল বুধবার সকাল থেকে প্রার্থীরা নির্বাচনী প্রচারে নেমে পড়েন। এ সময় তারা নগরীর উন্নয়নে দিচ্ছেন নানা প্রতিশ্রæতি। আইনশৃঙ্খলা বাহিনীকেও বেশ সতর্ক অবস্থায় টহল দিতে দেখা গেছে।
টেবিল ঘড়ি প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী মনিরুল হক সাক্কু সকাল থেকে ব্যস্ত সময় পার করেন। তিনি নগরীর ২৩ ও ২৪নং ওয়ার্ডের চাঙ্গিনী উত্তর, চাঙ্গিনী দক্ষিণ, বাতাবাড়িয়া, গন্ধমতি, বাগমারা, চাঁন্দপুর, সালমানপুরসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। সাক্কু সাংবাদিকদের বলেন, প্রচারণাকালে বুধবার তার মাইক ম্যানকে মারধর করা হয়েছে। এ বিষয়ে তিনি রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ দাখিল করেছেন।
ঘোড়া প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী নিজাম উদ্দিন কায়সার বুধবার নগরীর বাগিচাগাঁও, স্টেশন রোডসহ ৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় দিনভর পথসভা ও গণসংযোগ করেন। এ সময় তার সমর্থকরা সঙ্গে ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়