কুসিক নির্বাচন : ইভিএমে ভোটের প্রক্রিয়া দেখলেন ২১ প্রার্থী

আগের সংবাদ

গোপনে তৎপর জামায়াত : কৌশলে চলছে সাংগঠনিক কার্যক্রম > ‘যুগপৎ’ আন্দোলনের ছক

পরের সংবাদ

বাহাউদ্দিন নাছিম : আহসানউল্লাহ মাস্টার ছিলেন জাতির পিতার আদর্শে নিবেদিতপ্রাণ

প্রকাশিত: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মোহাম্মদ নাজির, টঙ্গী (গাজীপুর) থেকে : গাজীপুরের মাটি ও মানুষের নেতা, ভাওয়াল বীর, বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার বিকালে গাজীপুর সদরের শহীদ স্মৃতি স্কুল মাঠে মহানগর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এক স্মরণসভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম ।
মহানগর স্বেচ্ছাসেবক লীগের সঞ্জিত কুমার মল্লিক বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। আরো উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, আমন্ত্রিত অতিথি ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান, গাজী মেজবাহউদ্দিন সাচ্চু, মোবাশ্বের চৌধুরী, মেহেদি হাসান মোল্লা, শফিকুল ইসলাম শফিক, রাহুল দাস, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লা মণ্ডল, এডভোকেট মো. ওয়াজ উদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, আফজাল হোসেন রিপন, মহিউদ্দিন আহমেদ মহি, আব্দুল হাদী শামীমসহ মহানগর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।
প্রধান অতিথি আরো বলেন, শহীদ আহসান উল্লাহ মাস্টারের মতো সৎ ও সাহসী বীর মুক্তিযোদ্ধা আমরা আর খুঁজে পাব না। কিন্তু মনে রাখবেন আহসান উল্লাহ মাস্টারের যে আদর্শ ছিল এ দেশের মেহনতী শ্রমজীবী মানুষের ওপর অন্যায়-অবিচারের বিরুদ্ধে। বিএনপির হত্যা ও নির্যাতনের প্রতিবাদ করতে গিয়ে তিনি জীবন দিয়েছেন। আহসানউল্লাহ মাস্টার ছিলেন জাতির পিতার আদর্শের নিবেদিত প্রাণ। তার আদর্শ যেন হয় আমাদের আদর্শ। তার হত্যাকাণ্ডের প্রতিবাদ করতে গিয়ে টঙ্গী গাজীপুর তথা সারা বাংলাদেশের মানুষ জেগে উঠেছিল তীব্র প্রতিবাদমুখর হয়ে। বক্তারা শহীদ আহসান উল্লাহ মাস্টারের হত্যাকারীদের বিচার দ্রুত বাস্তবায়ন চান।
আগামী দিনের জন্য স্বেচ্ছাসেবক লীগকে ঐক্যবদ্ধ থেকে গাজীপুরের পাঁচটি আসনে নৌকা মার্কার জয় নিশ্চিত করতে কাজ করার আহ্বান জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়