কুসিক নির্বাচন : ইভিএমে ভোটের প্রক্রিয়া দেখলেন ২১ প্রার্থী

আগের সংবাদ

গোপনে তৎপর জামায়াত : কৌশলে চলছে সাংগঠনিক কার্যক্রম > ‘যুগপৎ’ আন্দোলনের ছক

পরের সংবাদ

ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন পারভিন

প্রকাশিত: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঈদুল আজহা উপলক্ষে সারাদেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৫। এর আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেয়েছেন গাজীপুর সদরের কাশিমপুরের লতিফপুর এলাকার পোশাককর্মী পারভিন আকতার। মাত্র ৪ হাজার ৫৫০ টাকা ডাউনপেমেন্ট দিয়ে কিস্তি সুবিধায় ওয়ালটন ফ্রিজ কিনে বিশাল অঙ্কের এই টাকা পেলেন পারভিন। ওয়ালটনের একটি ফ্রিজ কিনেই বদলে গেল সিঙ্গেল মাদার পারভিন এবং তার দুই সন্তানের কঠিন সংগ্রামী জীবন।
উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর মাধ্যমে ডিজিটাল রেজিস্ট্রেশন পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যে কোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক।
গত ৩০ মে গাজীপুর সদরের পানিশাইল ওয়ালটন প্লাজায় পারভিন আকতারের হাতে ২০ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার এবং প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর নাজনিন আক্তার, মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার, ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, চিফ মার্কেটিং অফিসার ফিরোজ আলম, হেড অব বিজনেস ইন্টেলিজেন্স আরিফুল আম্বিয়া, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আমিন খান, প্লাজা ট্রেডের ডিসিইও আবুল কালাম আজাদ, সিনিয়র এডিশনাল অপারেটিভ ডিরেক্টর মীর মোহাম্মদ গোলাম ফারুক প্রমুখ।

অনুষ্ঠানে নজরুল ইসলাম সরকার বলেন, ওয়ালটনের কাছে সব ক্রেতাই সমান গুরুত্বপূর্ণ। ২০ লাখ টাকার এই চেক হস্তান্তর প্রমাণ করে ওয়ালটন ক্রেতাদের দেয়া প্রতিশ্রæতি সঠিকভাবে পালন করে। ক্রেতারা ওয়ালটনের পণ্য সাদরে গ্রহণ করছেন বলেই আমরাও মানুষকে এই ধরনের সুবিধা দিতে পারছি। ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে লক্ষ লক্ষ ক্রেতার ভাগ্য পরিবর্তনের সহযোগী হতে পেরে আমরা আনন্দিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়