নিরাপদ মাতৃত্ব দিবস আজ

আগের সংবাদ

কালো টাকার অবাধ সুযোগ! : বিদেশে পাচার হওয়া অর্থ ফেরাতে বিরল উদ্যোগ, কর দেয়ায় নিরুৎসাহিত হবে সৎ করদাতারা

পরের সংবাদ

ফ্ল্যাট মালিককে হত্যার হুমকি থানায় জিডি

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখানের আজমপুর কাঁচাবাজার এলাকায় এক ফ্ল্যাট মালিককে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।
এ ঘটনায় জুয়েল, রফিক ও সিরাজকে অভিযুক্ত করে গত ১৯ এপ্রিল দক্ষিণখান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ফ্ল্যাট মালিক মো. সিরাজুল ইসলাম। জানা যায়, দক্ষিণখানের আজমপুর কাঁচাবাজার এলাকার ভিশন শোরুমের দক্ষিণ পাশে স্বপ্নকুঠিরে ফ্ল্যাট কেনেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মৃত চাঁদ মিয়ার ছেলে মো. সিরাজুল ইসলামসহ মোট ১১ জন।
জিডিতে উল্লেখ করা হয়েছে, ফ্ল্যাট মালিকরা সবাই সপরিবারে সেখানে বসবাস করছেন। তারপরও ভবন মালিক ওই ভবনের নিচতলার গ্যারেজে আনুমানিক ২০-২৫ জন নির্মাণ শ্রমিককে বসবাসের সুযোগ দিয়েছেন।
যারা আশপাশ এলাকায় শ্রমিক হিসেবে কাজ করলেও বন্ধ রয়েছে তাদের ভবনটির অসম্পন্ন কাজ। উল্টো শ্রমিকরা অধিকাংশ সময় খালি গায়ে ঘুরে বেড়ায় এবং বিশ্রীভাবে ধূমপান করে। এতে ভবনে বসবাসরত নারী ও পুরুষরা অস্বস্তিকর অবস্থার মুখোমুখি হন।
এ বিষয়ে নির্মাণ প্রতিষ্ঠানের মালিক সেলিনার সঙ্গে যোগাযোগে ব্যর্থ হয়ে শ্রমিকদের অন্যত্র বসবাস করার জন্য অনুরোধ করেন সিরাজুল ইসলামসহ অন্য ফ্ল্যাট মালিকরা। এর জেরে ১৯ এপ্রিল রাত ১১টায় মো. জুয়েল ০১৯১২৮৫১২৩৬ নম্বর থেকে ফোন দিয়ে প্রাণনাশের হুমকিসহ নানা প্রকার ভয়ভীতি দেখায়।
প্রাচীর নির্মাণ করে ফ্ল্যাট মালিকদের চলাচলের পথ বন্ধ করে দিয়ে গ্যাস, পানির লাইন কেটে দেয়ারও হুমকি দেয় জুয়েল। তার সহযোগী রফিক ও সিরাজও বিদ্যুতের লাইন কেটে দেবে বলে হুমকি দেয়।
ফ্ল্যাট মালিক মো. সিরাজুল ইসলাম পুলিশ, প্রশাসনসহ রাজউকের সুদৃষ্টি কামনা করে ব্যবস্থা নেয়ার আবেদন জানিয়েছেন। এ বিষয়ে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মামুনুর রহমান বলেন, ভুক্তভোগী থানায় জিডি দায়ের করেছেন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়