নিরাপদ মাতৃত্ব দিবস আজ

আগের সংবাদ

কালো টাকার অবাধ সুযোগ! : বিদেশে পাচার হওয়া অর্থ ফেরাতে বিরল উদ্যোগ, কর দেয়ায় নিরুৎসাহিত হবে সৎ করদাতারা

পরের সংবাদ

পানিসম্পদ উপমন্ত্রী : ক্ষমতায় যেতে বিএনপি অন্ধকারের চোরাগলি খুঁজে বেড়াচ্ছে

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. ইব্রাহীম হোসাইন, নড়িয়া (শরীয়তপুর) থেকে : পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, দেশের জনগণ আজ বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। বিএনপির কোনো ষড়যন্ত্র কাজে আসবে না। ক্ষমতায় যেতে বিএনপি আবারো অন্ধকারের চোরাগলি খুঁজে বেড়াচ্ছে। তারা এখন দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত। দেশের জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির যে কোনো ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে আওয়ামী লীগ। নির্বাচন এলেই বিএনপির ঐক্যের তোড়জোড় দেশের জনগণ অতীতেও দেখেছে। সেসব ঐক্য কাগজেই সীমাবদ্ধ। জনগণ কোনো ফল পায়নি। বিএনপির ঐক্য অতীতে যেমন জনগণকে বিভ্রান্ত করতে পারেনি ভবিষ্যতেও পারবে না।
গতকাল শনিবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারেরচর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন,দেশের জনগণের ভাগ্যের উন্নয়ন নিয়ে বিএনপি কোনো চিন্তা-ভাবনা করে না, তারা নিজেদের নিয়েই ভাবে, কীভাবে ক্ষমতায় যাবে, সে ষড়যন্ত্রেই লিপ্ত থাকে। তাই এ দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ, বিএনপির কোনো ঐক্যই কাজে আসবে না।
উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। তার কারণেই দেশ আজ বিশ্বে অনন্য মর্যাদায় আসীন। শেখ হাসিনা এগিয়ে গেলে আওয়ামী লীগ এগিয়ে যায়, আর আওয়ামী লীগ এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। আওয়ামী লীগের কর্মী হওয়া গৌরবের, আর বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের। আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু নির্বাচন কমিশনের অধীনেই হবে এবং সেই নির্বাচনে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন আমাদের কেউ দাবায়া রাখতে পারবে না। আর পদ্মা সেতু হলো সেই দাবায়া রাখতে না পারার প্রতীক। পদ্মা সেতু হলো বাংলাদেশের সক্ষমতার প্রতীক। পদ্মা সেতু সাহসের প্রতীক। তবে পদ্মা সেতুর কথা শুনলেই বিএনপির ভালো লাগে না। বিএনপি যেখানে যায় সেখানে দেখে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের উন্নয়ন নিয়ে মানুষ উচ্ছ¡সিত, এটা তাদের সহ্য হয় না। শেখ হাসিনার নেতৃত্বে অদম্য বাংলাদেশের এগিয়ে চলায় মানুষ গর্বিত। দেশের মানুষ বিএনপির সেই অপশাসন ও দুঃশাসনে আর ফিরে যেতে চায় না।

সম্মেলনের উদ্বোধক ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোক্তারেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাচান আলী মাদবর ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শেরআলী মাদবর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়