নিরাপদ মাতৃত্ব দিবস আজ

আগের সংবাদ

কালো টাকার অবাধ সুযোগ! : বিদেশে পাচার হওয়া অর্থ ফেরাতে বিরল উদ্যোগ, কর দেয়ায় নিরুৎসাহিত হবে সৎ করদাতারা

পরের সংবাদ

গোবিন্দগঞ্জে মানববন্ধন : গোপনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদ

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গোবিন্দগঞ্জ উপজেলার কাজিপাড়া উচ্চ বিদ্যালয়ে গোপনে ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন অভিভাবক সদস্য ও এলাকাবাসী। গতকাল শনিবার বেলা ১১টার দিকে বিদ্যালয় প্রাঙ্গণে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
বিদ্যালয়ের অভিভাবক সদস্য বাবলু সরকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- অভিভাবক সদস্য সাজাদুল ইসলাম, আজাদুল ইসলাম, ছালজার রহমান, কাজি আব্দুল মালেক, আমিনুল ইসলাম, মুরশিদা বেগম, রাশেদা বেগম, আবু সাঈদ, পাবলি বেগম প্রমুখ।
বক্তারা বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সদরুল ইসলাম খসড়া ও চূড়ান্ত ভোটার তালিকা, দাতা সদস্য, প্রিসাইডিং কর্মকর্তা নিয়োগ, তফশিল ও টিআর সদস্য নির্বাচনসহ সবকিছু গোপন রেখে ম্যানেজিং কমিটি গঠনের পাঁয়তারা করছেন। আমরা এর প্রতিবাদ জানাচ্ছি। বিষয়টি সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে লিখিতভাবে অভিযোগ করা হয়েছে। বক্তারা আরো বলেন, প্রধান শিক্ষক তার পছন্দের ব্যক্তিকে সভাপতি করার জন্য এমন অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে আসছেন। আমরা কমিটির সব কার্যক্রম প্রকাশ্যে করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করছি। জানতে চাইলে বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস ছাত্তার ও নূর আলম বলেন, ম্যানেজিং কমিটিসংক্রান্ত বিষয়ে আমরা কিছু জানি না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়