নিরাপদ মাতৃত্ব দিবস আজ

আগের সংবাদ

কালো টাকার অবাধ সুযোগ! : বিদেশে পাচার হওয়া অর্থ ফেরাতে বিরল উদ্যোগ, কর দেয়ায় নিরুৎসাহিত হবে সৎ করদাতারা

পরের সংবাদ

উল্লাপাড়ায় নজরুল জন্মজয়ন্তী উপলক্ষে গুণীজন সংবর্ধনা

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : উল্লাপাড়ায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩তম জন্মজয়ন্তী উপলক্ষে গত শুক্রবার সন্ধ্যায় আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। যুবসংঘের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) ইশরাত জাহান। এতে বরেণ্য নজরুলসংগীত শিল্পী সালামত হোসেন চৌধুরী রিনাকে সংবর্ধনা দেয়া হয়।
নজরুলের কর্মময় জীবন ও সৃষ্টিশীল দর্শনের ওপর জন্মজয়ন্তী ও সংবর্ধনা অনুষ্ঠানে টি এম গোলাম মোহাম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন- সরকারি আকবর আলী কলেজের সহকারী অধ্যাপক মো. শামীম হাসান, আলোচক প্রধান শিক্ষক মীর আব্দুল হান্নান, উল্লাপাড়া থিয়েটারের পরিচালক মো. মজিবুর রহমান সবুজ ও সংবর্ধিত গুণীজন সংগীত শিল্পী সালামত হোসেন চৌধুরী রিনা।
অনুষ্ঠানে সংগীত শিল্পী রিলা চৌধুরী পরিচালিত ‘এসো গান শিখি’ পরিবারের সংগীত শিল্পীরা এতে কবিতা আবৃত্তি, নৃত্য ও সংগীত পরিবেশন করেন। এছাড়া বাংলাদেশ বেতার ও টেলিভিশনের সংগীত শিল্পীরা এতে গান পরিবেশন করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট নজরুল অনুরাগী সাংস্কৃতিক ব্যক্তিত্ব শিক্ষক ও সাংবাদিক রাজু আহমেদ সাহান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়