নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

রাজধানী : ২৬ চাঁদাবাজ ও ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চাঁদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল শুক্রবার র?্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, একটি চক্র রাজধানীর বিভিন্ন স্থানে সবজি ও ফলের দোকান, ফুটপাতের অস্থায়ী দোকান, লেগুনা স্ট্যান্ড ও মালবাহী গাড়ি থেকে জোরপূর্বক চাঁদা আদায়সহ ছিনতাই করে আসছে। চাঁদা দিতে রাজি না হলে দেশীয় অস্ত্রের মাধ্যমে চক্রটি জীবননাশের হুমকিও দিচ্ছে। তাদের অত্যাচারে স্বাভাবিক ব্যবসা পরিচালনা করা দুর্বিষহ হয়ে উঠেছে। এমন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব চাঁদাবাজ ও ছিনতাইকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে নজরদারি বাড়িয়েছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ এর একটি দল গত বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চাঁদাবাজ চক্রের ১৪ সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- মোশারফ হোসেন (২৯), মাসুদ রায়হান (২৮), রোকন (২৯), বিল্লাল হোসেন (৩৩), আকতার হোসেন (৩৫), হারুন (৪৮), সাহেব আলি (৪৯), জুয়েল (৪৩), আরিফ চৌধুরী (৫৩), আল আমিন (৩৩), সুমন (৩৩), রানা (২৬), ইমান আলি (৪০) ও ইকবাল (৪৫)। এ সময় তাদের কাছ থেকে নগদ ৪৪ হাজার ৯৯০ টাকা ও ১৫টি মোবাইলফোন উদ্ধার করা হয়।
তিনি আরো বলেন, একই দিন রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ১২ সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব-৩ এর অন্য একটি দল।
গ্রেপ্তারকৃতরা হলো- সুমন (২৯), আব্দুর রহমান (১৯), সাইফুল মিয়া (২৩), রিপন মিয়া (২১), আমিরুল ইসলাম (৫৫), নিত্যানন্দ অধিকারী (৫০), আনোয়ার হোসেন (৪৮), সোহেল (৩০), শরিফ (২২), মোবারক (২১), আল আমিন (২৬) ও সুরুজ মিয়া (২৮)। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৪টি ক্ষুর ও ৮টি সুইচ গিয়ার চাকু। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়