নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

বেড়া প্রেস ক্লাবের কমিটি গঠন

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বেড়া (পাবনা) প্রতিনিধি : বেড়া প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার ইছামতি সিনেমা হলের তৃতীয় তলার অস্থায়ী কার্যালয়ে ক্লাবের আহ্বায়ক হাফিজুর রহমান হাফিজের সভাপতিত্ব সভা অনুষ্ঠিত হয়। সভায় বেড়া প্রেস ক্লাবের আগামী দুই বছরের জন্য কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। ঐকমত্যের ভিত্তিতে কণ্ঠভোটে আব্দুল হান্নানকে সভাপতি ও মহসিন মল্লিককে সাধারণ সম্পাদক করে ৯ সদস্যবিশিষ্ট কার্যকারী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন সহসভাপতি হাফিজুর রহমান হাফিজ, রহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজিনা খানম প্রিয়া, রফিকুল ইসলাম সান, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, দপ্তর সম্পাদক হারুনার রশিদ (ভোরের কাগজ), সাহিত্য সম্পাদক অলোক আচার্য।
ক্লাবের সদস্যরা হলেন শফিউল আযম আলতু, প্রফেসর আবুল কালাম, প্রফেসর বরুন রায়, ওমর সরকার, সাইদুর রহমান বকুল, রতন কুমার আচার্য, আবুল কালাম আযাদ, আরিফুর রহমান আরিফ, সুজন কুমার দত্ত, নুর আমিন, অপু মির্জা ও মানিক হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়