নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

বাকপ্রতিবন্ধী : পথশিশুকে বিয়ে দিল গান্ধী আশ্রম ট্রাস্ট

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীতে বাকপ্রতিবন্ধী এক পথশিশুকে জাঁকজমকপূর্ণভাবে বিয়ে দিল জয়াগের গান্ধী আশ্রম ট্রাস্ট। ট্রাস্টের উদ্যোগে গত বৃহস্পতিবার রাতে এ বিয়ের আয়োজন করা হয়।
দীর্ঘদিন ধরে এ পথশিশু অনিমা দেকে (অনু) গান্ধী আশ্রম ট্রাস্ট লালন-পালন করে আসছে। এ পথশিশুকে প্রধানমন্ত্রীর গৃহায়ণ প্রকল্পের আওতায় সোনাইমুড়ী বাংলাবাজারের পাশে বঙ্গবন্ধু ভিলেজে বসবাসের জন্য একটি ঘর উপহার দেয়া হয়েছে। বিবাহ অনুষ্ঠানে নববিবাহিত পথশিশুকে আশীর্বাদ করেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। এছাড়া অনুষ্ঠানে গান্ধী আশ্রম ট্রাস্টের পরিচালক রাহা নবকুমার, নোয়াখালী আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোল্লা হাবিবুর রাসূল মামুন, নোয়াখালী পৌরসভার প্যানেল মেয়র রতন কৃষ্ণপাল, এনআরডিএসের নির্বাহী প্রধান আবদুল আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গান্ধী আশ্রম ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি বিচারপতি দেবেশ চন্দ্র ভট্টাচার্য্য এবং তার পতœী সাবেক সাংসদ চিত্রা ভট্টাচার্য্য এ অনাথ পথশিশুকে গান্ধি আশ্রমের তৎকালীন সচিব শ্রীমতী ঝর্ণাধারা চৌধুরীর (প্রয়াত) কাছে হস্তান্তর করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়