নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

প্রযোজনা নিয়ে দারুণ সিরিয়াস

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হ্যালো হ্যালো! শুনতে পাচ্ছ? ডার্লিংস আসছে! ডার্লিংস? সে আবার কী? সকাল থেকে এমন ভাবেই চলছে কানাকানি, ফোনাফোনি। অভিনেত্রী আলিয়া ভাটকে ফোন করলেন কেউ, কিন্তু নেটওয়ার্কের সমস্যায় কিছুই শুনতে পাওয়া গেল না। পরের ফোনটা এলো অভিনেতা বিজয় বর্মার কাছে। তিনিও কিছু বুঝতে পারলেন না। তার পরের ফোনটা পেলেন অভিনেত্রী শেফালি শাহ। নেটফ্লিক্স কর্তৃপক্ষের তরফে মঙ্গলবারই এমনই একটি প্রচারমূলক ঝলক পোস্ট করা হয়। কিন্তু ব্যাপারটা কী? জানালেন ‘গঙ্গুবাঈ’ স্বয়ং। তার প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’-এর কাজ শুরু করলেন মঙ্গলবার থেকেই, যেটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। সে নিয়েই চলছিল অভিনব প্রচার। অভিনেত্রী তথা প্রযোজক নিজেও তা নিয়ে টগবগ করে ফুটছেন। নেটদুনিয়ায় ছড়িয়ে দিলেন সেই উন্মাদনার আঁচ। সুখবরটা টুইটারে শেয়ার করে আলিয়া লিখলেন, ‘ডার্লিংসের প্রথম দিন! একজন প্রযোজক হিসেবে এটাই আমার প্রথম ছবি। যদিও আমি চিরকাল একজন অভিনেত্রীই থাকব। আমি জানি না, এটা ঠিক কী হতে চলেছে…’ নতুন প্রযোজক আরো নানা দুশ্চিন্তা প্রকাশ করেছেন ভক্তদের সামনে। ইনস্টাগ্রামে ছবির ‘লুক’ শেয়ার করে লিখেছেন, ‘নতুন ছবি শুরু করার আগের রাতে আমার সারা শরীরে শিহরণ জাগে। ঘাম হয়, আর স্বপ্নে দেখি, আমার সমস্ত লাইন এলোমেলো হয়ে যাচ্ছে। লাফিয়ে বিছানা ছেড়ে উঠে তৈরি হয়ে কলটাইমের ১৫ মিনিট আগেই সেটে পৌঁছে যাই। পাছে দেরি হয়ে যায়!’
আলিয়া জানান, নতুন কাজের সময় তিনি এতটাই উদ্বিগ্ন হয়ে ওঠেন, ভয় পান আজো। তাই প্রযোজনার দায়িত্ব নিয়েও যে খুব ঠাণ্ডা মাথায় সব কিছু সামলে উঠতে পারবেন এমনটি নয়। তবে অভিনেত্রী এও জানান যে, ভক্তরা পাশে আছেন তিনি জানেন। সবার ভালোবাসা সম্বল করেই তিনি প্রযোজনায় হাত দিচ্ছেন। জানা গিয়েছে, গত ফেব্রুয়ারি মাসেই ৭৫ কোটি টাকার বিনিময়ে ‘ডার্লিংস’-এর স্বত্ব কিনে নিয়েছে নেটফ্লিক্স। যে ছবিতে আলিয়া ছাড়াও দেখা যাবে শেফালি শাহ এবং বিজয় বর্মার মতো অভিনেতাদের। অন্যদিকে চলতি বছর সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’। যেখানে স্বামী রণবীর কাপুরের বিপরীতে দেখা যাবে আলিয়াকে।
– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়