নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ : মামলা তুলে নিতে ধর্ষকের পরিবারের হুমকি

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় হওয়া মামলা তুলে নিতে ধর্ষকের পরিবার হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই মামলায় ধর্ষক কাজী গোলাম রসুল (৫০) গ্রেপ্তার হয়ে বর্তমানে কারাগারে রয়েছে।
ধর্ষণ মামলার বাদী মো. রফিক কাজী গতকাল শুক্রবার অভিযোগ করে জানান, প্রায় দুই মাস আগে তার কিশোরী প্রতিবন্ধী মেয়ে রাজধানীর শ্যামপুরে ফুপুর বাড়িতে বেড়াতে আসে। ওই বাড়ির অন্য একটি বাসায় থাকতেন কাজী গোলাম রসুল। ১৮ এপ্রিল ওই ব্যক্তি তার প্রতিবন্ধী কিশোরী মেয়েকে বাড়িটির চতুর্থ তলার ফ্ল্যাটে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করে। এরপর এ ঘটনা যাতে কাউকে না বলে সেজন্য ভয়ভীতি দেখান গোলাম রসুল। ফলে মেয়েটি এ ঘটনাটি কাউকে জানায়নি। তিনি আরো বলেন, ২২ এপ্রিল মেয়েকে আবারো ডেকে নিয়ে ধর্ষণ করলে বাড়ির অন্যরা তা দেখে ফেলে। এ সময় পরিস্থিতি সামাল দিতে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য প্রস্তাব দেন অভিযুক্ত কাজী গোলাম রসুল। তবে নানা টালবাহানায় সময় অতিবাহিত করায় ১২ মে মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। অভিযুক্ত গোলাম রসুল এখন কারাগারে থাকলেও তার পরিবারের লোকরা আমাকে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে। এমন পরিস্থিতিতে আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। তবে এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. মাসুদ খানের মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি জানান, এ বিষয়টি তার জানা নেই। ভুক্তভোগীর পরিবার অভিযোগ করলে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়