নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

পদ্মা ব্যাংকের কেন্দ্রীয়করণ রূপান্তর শুরু

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান গত বৃহস্পতিবার সেন্ট্রালাইজড ক্লিয়ারিং উদ্বোধন করেন। এর ফলে পদ্মা ব্যাংকের কেন্দ্রীয়করণ রূপান্তর শুরু হয়েছে। দেশের বিভিন্ন ব্যাংকে জমা পড়া পদ্মা ব্যাংকের নিজস্ব চেকগুলো এতদিন একাউন্ট সংশ্লিষ্ট শাখা থেকে ক্লিয়ারিং করা হতো। তবে এখন থেকে কেন্দ্রীয়ভাবে তা নিষ্পত্তি করা হবে। হেড অফিসে পেমেন্ট সিস্টেম ইউনিটের মাধ্যমে যাচাইকরণের পর চেক ক্লিয়ারিংয়ে যাবে। এটি অভ্যন্তরীণ ক্লিয়ারিংকে আগের চেয়ে বেগবান ও নিরাপদ করে তুলবে, সেই সঙ্গে নিশ্চিত হবে স্বচ্ছতা ও জবাবদিহিতা।
অনুষ্ঠানে তারেক রিয়াজ খান বলেন, পদ্মা ব্যাংক সুশাসন প্রতিষ্ঠায় প্রতিশ্রæতিবদ্ধ। আমাদের গ্রাহকদের নিরাপদ পরিষেবা নিশ্চিত করাই আমাদের অগ্রাধিকারের শীর্ষে। আগামী দিনে কেন্দ্রীয়করণ রূপান্তরের আরো উদ্যোগ থাকবে। এ ব্যাপারে তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের সর্বদা সতর্ক থাকার নির্দেশ দেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক জাবেদ আমিন, ইভিপি ও হেড অব অপারেশন্স সৈয়দ তৌহিদ হোসেন, পদ্মা ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ ও এসইভিপি সাবিরুল ইসলাম চৌধুরী, আন্তর্জাতিক বিভাগের প্রধান ও এসভিপি এএসএম আসাদুল ইসলাম এবং ভিপি ও সিআইটিও মো. মোশাররফ হোসেন খানসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়