নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

তালাক দেয়ার জের : দুমকিতে গৃহবধূকে পেট্রল ঢেলে পুড়িয়ে মারল স্বামী

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর দুমকিতে তালাক দেয়ায় ঘুমন্ত অবস্থায় পেট্রল ঢেলে ইতি আক্তার (২৬) নামে এক গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী আব্দুল জলিলের (৩২) বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাত ২টার দিকে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ধোপারহাট গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ইতি আক্তার ওই গ্রামের আব্দুল মান্নান খানের মেয়ে। পারিবারিক কলহের কারণে বাবার বাড়িতে অবস্থান করছিলেন
ইতি আক্তার। ঢাকায় গার্মেন্টসে চাকরি করার সুবাদে নিজেদের পছন্দেই বিয়ে করেছিলেন ইতি ও জলিল।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় সাত বছর আগে কুষ্টিয়ার মিরপুর উপজেলার জলিলের সঙ্গে ইতির বিয়ে হয়। বিয়ের পর থেকে জলিল যৌতুকের দাবিতে ইতিকে মারধর করে আসছিল। প্রায় পাঁচ বছর আগে ইতি ঢাকা থেকে তার বাবার বাড়ি চলে আসেন।
স্বামীর অত্যাচার সইতে না পেরে কিছু দিন আগে ইতি তার স্বামীকে তালাক দেন। গত বৃহস্পতিবার রাতে জলিল ঢাকা থেকে তার শ্বশুরবাড়িতে পৌঁছে ঘুমন্ত ইতির শরীরে পেট্রল ঢেলে আগুন দেয়। এ সময় বিষয়টি ইতির বাবা দেখে ফেললে জলিল পালিয়ে যায়। ইতিকে প্রথমে পটুয়াখালী সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর ঢাকার উদ্দেশে রওনা দিলে গাড়িতে ইতির মৃত্যু হয়। ইতির পাঁচ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
ইতির বাবা আব্দুল মান্নান বলেন, মেয়ের চিৎকার শুনে আমাদের ঘুম ভাঙে। জলিল এর আগে মোবাইল ফোনে কয়েকবার হুমকি ও ভয় দেখিয়ে আসছিল যে আমার মেয়েকে পুড়িয়ে মারবে।
আমি যখন মেয়ের চিৎকার শুনে এগিয়ে যাই তখন দেখি আমাদের ঘরের দরজা বন্ধ। আমার মেয়ে সহ্য করতে না পেরে খাট থেকে নেমে মাটিতে গড়াগড়ি খায় আগুন নেভানোর জন্য। কিন্তু পেট্রল এমনভাবে দিছে যে, আমরা সবাই মিলেও আগুন নেভাতে পারিনি। আমার মেয়েটা পুড়েই মারা গেল। আমি তার হত্যার বিচার চাই।
দুমকি থানার ওসি আব্দুস সালাম জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়