নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

‘আত্মবিশ্বাস বেড়ে গেছে’

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এবার ঈদে সাড়া ফেলেছে ওটিটি প্লাটফর্ম চরকিতে প্রচারিত ওয়েব ফিল্ম ‘সাত নাম্বার ফ্লোর’। এর মাধ্যমে অভিনয়ে অভিষেক হয়েছে মডেল রাজ মানিয়ার। কাজ ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি
‘সাত নাম্বার ফ্লোর’ দিয়ে আপনার অভিনয়ে অভিষেক হলো। এত বড় সুযোগটা কীভাবে পেলেন?
আমি মডেলিং করছি অনেক বছর হয়ে গেল। দেশের সব বড় বড় ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছি। তবে সব সময় ইচ্ছা ছিল কাজের পরিসর বাড়ানোর।
নিজেকে আরো বেশি মানুষের কাছে নিয়ে যাওয়ার। ভালো সুযোগের অপেক্ষায় ছিলাম। এই ওয়েব ফিল্মের কথা জানতে পেরে অডিশন দিতে যাই।
কারণ নির্মাতা রায়হান রাফী যে ধরনের কাজ করেন, আমি সে ধরনের কাজই করতে চাই। ৪০ জন আর্টিস্টের মধ্যে নির্বাচিত হই। মেধা দেখিয়ে সুযোগ পাওয়ায় নিজের কাছেও খুব ভালো লেগেছে।
ওয়েব ফিল্মটির জন্য সাড়া কেমন পাচ্ছেন?
আমি সত্যি ভাগ্যবান। ক্যারিয়ারের শুরুতেই রায়হান রাফীর মতো জনপ্রিয় ঘরানার পরিচালকের কাজে নায়ক হিসেবে সুযোগ পেয়েছি। আর কাজটির সাড়া দেখে মনে হচ্ছে, আমি নিশ্চয়ই ভালো কিছু করেছি। ট্রেইলার প্রকাশের পরপরই চারদিক থেকে তুমুল প্রশংসা পাচ্ছিলাম। শোবিজ ইন্ডাস্ট্রির নামিদামি মানুষও ট্রেইলার দেখে প্রশংসা বার্তা পাঠিয়েছিলেন। তবে অপেক্ষায় ছিলাম দর্শকের প্রতিক্রিয়া জানার। এত বেশি সাড়া পাচ্ছি যে, সেই অনুভূতি আমি প্রকাশ করতে পারছি না। কারণ এই পুরো বিষয়টিই আমার কাছে একেবারে নতুন। ঈদে এত এত তারকার কাজের ভিড়ে আমার কাজটি কেউ আলাদা করে উল্লেখ করছে, এটা অনেক বড় প্রাপ্তি।

এখানে আপনাকে একজন সুপারস্টার নায়কের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। চরিত্রটি ফুটিয়ে তুলতে প্রস্তুতি কেমন ছিল?
‘৭ নাম্বার ফ্লোর’-এ আমিই শুধু নতুন। আর যারা অভিনয় করেছেন (শবনম বুবলী, তমা মির্জা, শাহরিয়ার নাজিম জয়, সুমন আনোয়ার) অনেক অভিজ্ঞ শিল্পী। তাদের মধ্যে থেকে নিজেকে প্রকাশ করাটাই ছিল মূল চ্যালেঞ্জ। আমার তো তেমন অভিজ্ঞতাই ছিল না। তাই পরিচালকের ওপর নিজেকে পুরোটা সঁপে দিয়েছিলাম। আমি শুধু তার দিকনির্দেশনা মেনে তৈরি হয়েছি। শুটিংয়েও শতভাগ মনোযোগ দিয়ে কাজ করেছি।

অভিনয়ে কি নিয়মিত হবেন?
প্রথম কাজেই দর্শক যেভাবে আমাকে গ্রহণ করেছে, তাতে আত্মবিশ্বাস আরো বেড়ে গেছে। আমি অভিনয়টা সিরিয়াসলিই করতে চাই। আমার একটাই লক্ষ্য, দর্শককে হলে ফিরিয়ে আনা। এই কাজটি করতে পারলেও ক্যারিয়ারের মুকুটে সব ধরনের উজ্জ্বল পালক যোগ হবে অনায়াসেই।
– মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়