সোনালী ব্যাংক (ইউকে) লিমিটেড : বড় মুনাফা এনেছিলেন আতাউর রহমান প্রধান

আগের সংবাদ

ভরা মৌসুমেও চালে অস্থিরতা : খুচরা বাজারে মোটা চাল ৫০ টাকা, পিছিয়ে নেই সরু চালও > কুষ্টিয়া ও নওগাঁয় বাড়ছে দাম

পরের সংবাদ

হোটেল ইন্টারকন্টিনেন্টাল : সুব্রতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর, মামলা

প্রকাশিত: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টাল থেকে প্রকৌশলী সুব্রত সাহার মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সৎকারের জন্য মরদেহ নিয়ে গ্রামের বাড়িতে রওনা হয় তার পরিবার। এদিকে লাশ উদ্ধারের ঘটনায় একটি হত্যা মামলা করেছে নিহতের পরিবার। রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম গতকাল বৃহস্পতিবার মামলার বিষয়টি নিশ্চিত করেন।
ওসি বলেন, হোটেল ইন্টারকন্টিনেন্টালের অতিরিক্ত ব্যবস্থাপক সুব্রত সাহা নিহতের ঘটনায় তার বড় ভাই স্বপন সাহা বুধবার রাতে একটি মামলা করেন। মামলায় কাদের আসামি করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, মামলায় সরাসরি কাউকে আসামি করা হয়নি। তবে পরিবার থেকে কয়েকজনের নাম উল্লেখ করে সন্দেহের কথা জানিয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। নিহত সুব্রতর শ্যালক বিশ্বজিৎ সাহা জানান, গতকাল বিকাল ৪টার দিকে হাসপাতালের মর্গ থেকে ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর তাদের কাছে লাশ হস্তান্তর করা হয়। মরদেহ নিয়ে পরিবার চাঁদপুরের গ্রামের বাড়িতে রওনা হয়েছেন। সেখানেই মৃতদেহ সৎকার করা হবে। অন্ত্যেষ্টিক্রিয়া শেষে পরবর্তী পদক্ষেপ নেবে নিহতের পরিবার।
গত বুধবার দুপুরে মিন্টো রোডের হোটেল ইন্টারকন্টিনেন্টালের দ্বিতীয় তলার কার্নিশ থেকে অতিরিক্ত ম্যানেজার প্রকৌশলী সুব্রত সাহার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি হোটেলটির মালিকানাধীন বাংলাদেশ সার্ভিস লিমিটেড (বিএসএল) শাখার কর্মী। নিহতের স্ত্রী নূপুর সাহা সাংবাদিকদের অভিযোগ করেন, তার স্বামী ২২ বছর ধরে ইন্টারকন্টিনেন্টাল হোটেলে চাকরি করে আসছিলেন। গত ৬ মাস ধরে কর্মস্থলে নানাভাবে চাপে ছিলেন। তিনি যে কাজ করতেন সেখান থেকে সরিয়ে অন্য কাজে দেয়া হয়। যেটা তার পক্ষে করা সম্ভব না। তিনি পরিবর্তন করতে চাইলেও সেটা তাকে দেয়া হয়নি। তাকে সবসময় চাপে রাখা হতো। তাকে ঠিকভাবে কাজ করতে দেয়া হতো না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়