সোনালী ব্যাংক (ইউকে) লিমিটেড : বড় মুনাফা এনেছিলেন আতাউর রহমান প্রধান

আগের সংবাদ

ভরা মৌসুমেও চালে অস্থিরতা : খুচরা বাজারে মোটা চাল ৫০ টাকা, পিছিয়ে নেই সরু চালও > কুষ্টিয়া ও নওগাঁয় বাড়ছে দাম

পরের সংবাদ

সন্দেহ ভেজাল মদ পান : কামরাঙ্গীরচরে ২ যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীরচর কয়লাঘাট এলাকার একটি বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- মিরাজ (২০) ও রুবেল (১৮)। গতকাল বুধবার সকাল ১১টার দিকে কয়লারঘাট লবণ ফ্যাক্টরির গলির একটি ৩তলা ভবনের ২য় তলা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের লোকজনের দাবি, কীটনাশক পানে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। তবে প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশ বলছে, রুমটিতে বমি করার চিহ্ন ও ঝাঁঝালো গন্ধের দুটি বোতল থাকায় ধারণা করা হচ্ছে ভেজাল মদ বা নেশাজাতীয় কিছু পান করেছিলেন তারা।
ওই এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদ জানান, সকাল ১০টার দিকে তারা শুনতে পান ওই বাড়িটির ২য় তলায় দুই যুবক মারা গেছে। তারা সেখানে গিয়ে তাদের বিছানায় অচেতন অবস্থায় দেখতে পান। এদের মধ্যে মিরাজ জীবিত আছে ভেবে তারা পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে যান। কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় জানান, খবর পেয়ে ওই বাসায় গিয়ে দুজনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এদের মধ্যে রুবেল নামে এক যুবক অনেক আগেই মারা গেছে। তবে মিরাজকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত মিরাজের মামা আয়নাল হাওলাদার জানান, মিরাজের বাবার নাম আবুল কালাম। তার বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বিক্রমপুরে। পরিবারের সঙ্গে কামরাঙ্গীরচরের ওই ভাড়া বাসায় থেকে একটি প্লাস্টিকের কারখানায় কাজ করতেন মিরাজ। গত মঙ্গলবার তার বাবা-মা গ্রামের বাড়ি গিয়েছিল। ওই রাতে মেরাজ ও তার বন্ধু রুবেল বাসায় ছিলেন। দুই বন্ধু কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন বলে ধারণা আয়নাল হাওলাদারের। তবে, কী কারণে তারা আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি স্বজনরা।
কামরাঙ্গীরচর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ মোস্তফা আনোয়ার বলেন, পরিবারের সদস্যরা বাসায় না থাকায় বন্ধু রুবেলকে বাসায় নিয়ে আসে মিরাজ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতে তারা মদ বা নেশা জাতীয় কিছু খেয়েছিলেন।
কারণ রাতে পাশের বাসায় গিয়ে মিরাজ তেঁতুল চেয়েছিলেন। সাধারণত অতিরিক্ত নেশাজাতীয় কিছু খেলে তেঁতুল খাওয়ানো হয়। পাশাপাশি ওই রুমে বমির চিহ্ন ও দুটি বোতল পাওয়া গেছে। বোতলে ঝাঁঝালো গন্ধ থাকলেও সেটি কিসের গন্ধ তা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট পেলে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় মিরাজের পরিবার একটি অপমৃত্যু মামলা করবেন বলেও জানান মোহাম্মদ মোস্তফা আনোয়ার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়