সোনালী ব্যাংক (ইউকে) লিমিটেড : বড় মুনাফা এনেছিলেন আতাউর রহমান প্রধান

আগের সংবাদ

ভরা মৌসুমেও চালে অস্থিরতা : খুচরা বাজারে মোটা চাল ৫০ টাকা, পিছিয়ে নেই সরু চালও > কুষ্টিয়া ও নওগাঁয় বাড়ছে দাম

পরের সংবাদ

মার্কেন্টাইল ব্যাংক : ১৫১তম মোল্যার হাট শাখা উদ্বোধন

প্রকাশিত: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুরের মোল্যার হাটে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ১৫১তম শাখা গতকাল উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে শাখাটির উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালক এম এ খান বেলাল ও মোহাম্মদ আব্দুল আউয়াল।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক শামীম আহম্মদ, হাসনে আলম এবং মু. মাহমুদ আলম চৌধুরী, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইডিসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথি। বিজ্ঞপ্তি।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন চরকুমারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মোজামে¥ল হক মোল্লা, চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ ফায়জুর রহমান মোল্লা ও পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাসুদ পারভেজ লিটন হাওলাদার। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়