সোনালী ব্যাংক (ইউকে) লিমিটেড : বড় মুনাফা এনেছিলেন আতাউর রহমান প্রধান

আগের সংবাদ

ভরা মৌসুমেও চালে অস্থিরতা : খুচরা বাজারে মোটা চাল ৫০ টাকা, পিছিয়ে নেই সরু চালও > কুষ্টিয়া ও নওগাঁয় বাড়ছে দাম

পরের সংবাদ

গার্মেন্টস কর্মীকে ধর্ষণচেষ্টা : সাত দিন পর বাস চালক-হেলপার গ্রেপ্তার

প্রকাশিত: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীতে চলন্ত বাসে এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টার অভিযোগে ঘটনার ৭ দিন পর পুলিশ ওই বাসের চালক ও সহকারীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারের পর বাসের হেলপার জনি দাশ গতকাল চট্টগ্রামের একটি আদালতে ১৬৪ ধারায় ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল হক জানিয়েছেন। তিনি জানান, বাসের চালক আনোয়ার হোসেন টিপুকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হলে আদালত আগামী ২৯ মে রিমান্ড শুনানির দিন ধার্য করেছেন। পুলিশ বাসটিকেও জব্দ করেছে। এর আগে গতকাল ভোরে হাটহাজারি উপজেলার কুয়াইশ ও নগরীর চান্দগাঁও থানার সিএণ্ডবি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
এদিকে ধর্ষণের চেষ্টার সময় বাস থেকে লাফিয়ে পড়ে আহত তরুণী হাসপাতাল থেকে চিকিৎসা নিলেও এখনো পুরোপুরি সুস্থ হয়নি। এই ঘটনার পর ভিকটিম মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। এ ব্যাপারে ওই তরুণীর মা বাকলিয়া থানায় একটি মামলা করেছেন। চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা জানান, ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে বাস শনাক্তের পর চালক ও সহকারীকে চিহ্নিত করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেছে।
গত ১৯ মে রাতে নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকায় সড়ক থেকে সংজ্ঞাহীন অবস্থায় এক তরুণীকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ওই তরুণী কীভাবে বাস থেকে পড়ে গেল, তা নিশ্চিত হওয়া যাচ্ছিল না। কেউ বলছিল, তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়েছে। আবার কেউ বলছিল, সে বাস থেকে পড়ে গিয়ে আহত হয়। ঘটনার পাঁচ দিন পর গত মঙ্গলবার ওই তরুণীর জ্ঞান ফেরার পর পুলিশ তার সঙ্গে কথা বলে জানতে পারে, ধর্ষণের হাত থেকে বাঁচতে সে বাস থেকে লাফ দিয়ে নিচে পড়ে যায়। পরের দিন তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়। আক্রান্ত তরুণী নগরীর কালুরঘাট বিসিক শিল্প এলাকায় একটি পোশাক কারখানায় কর্মরত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়