সোনালী ব্যাংক (ইউকে) লিমিটেড : বড় মুনাফা এনেছিলেন আতাউর রহমান প্রধান

আগের সংবাদ

ভরা মৌসুমেও চালে অস্থিরতা : খুচরা বাজারে মোটা চাল ৫০ টাকা, পিছিয়ে নেই সরু চালও > কুষ্টিয়া ও নওগাঁয় বাড়ছে দাম

পরের সংবাদ

আবাসিক হোটেলে অসুস্থ হয়ে মাদ্রাসার প্রধান শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বংশালে একটি আবাসিক হোটেলে অসুস্থ হয়ে মো. মমিনুল ইসলাম (৪৮) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে বংশালের নবাবপুর রোডের আল ফালাহ হোটেলে তিনি অচেতন হয়ে পড়েন। পরে হোটেলের কর্মচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে সকাল সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
জানা গেছে, নীলফামারীর জলঢাকা থানার কাজিরহাট গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মৃত মমিনুল ইসলাম জলঢাকার কাজিরহাট আলিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক। দুই সন্তানের জনক ছিলেন তিনি।
আল ফালাহ হোটেলের ম্যানেজার মো. আসলাম জানান, গত বুধবার মমিনুল ইসলাম হোটেলের তৃতীয় তলার ৩৮ নম্বর কক্ষে ওঠেন। পরে তাকে দ্রুত ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। মৃত মমিনুলের নাতনি নাফসি বলেন, আমার নানা মাদ্রাসার কাজে বুধবার ঢাকা আসেন। তিনি একটি হোটেলে উঠেছেন বলেও বাসায় জানান। বৃহস্পতিবার সকালে হোটেলের ম্যানেজার বাসায় ফোন করে জানান, নানা অসুস্থ হয়ে পড়েছেন। তাকে মেডিকেলে নেয়া হয়েছে।
নাফসি আরো বলেন, শুনেছি, হঠাৎ তার বুকে ব্যথা শুরু হয়েছিল। এ কারণে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়