ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে মার্কিন রাষ্ট্রদূতের উদ্বেগ

আগের সংবাদ

ছাত্ররাজনীতি হঠাৎ উত্তপ্ত কেন > জাতীয় রাজনীতির ষড়যন্ত্রের অংশ : ক্ষমতাসীন দল > নির্বাচনের পথ পরিষ্কার করতেই এই হামলা : বিএনপি

পরের সংবাদ

‘সুবর্ণভূমি’ শেষ করলেন সজল

প্রকাশিত: মে ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : অভিনেতা আবদুন নূর সজল সম্প্রতি শেষ করলেন ‘সুবর্ণভূমি’ সিনেমার শুটিং। মুক্তিযুদ্ধের গল্প নিয়েই তৈরি হয়েছে সিনেমাটি। পরিচালনা করেছেন জাহিদ হোসেন। এ সিনেমায় সজল অভিনয় করেছেন বীর মুক্তিযোদ্ধা কুদরত চরিত্রে। যিনি একজন লেখক, মুক্তিযুদ্ধের ঘটনা নিয়ে লিখেছেন ‘সুবর্ণভূমি’ নামে একটি উপন্যাস। এতে সজলের সহশিল্পী দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, ওমর সানী, শাওন আশরাফ ও স্নিগ্ধা। সজল বলেন, ‘মুক্তিযুদ্ধের গল্প আমাকে ভীষণ টানে। বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা জানানোর সুযোগ আমি কখনোই হাতছাড়া করতে চাই না। সুবর্ণভূমি সিনেমার নির্মাতা জাহিদ ভাই অনেক যতœ নিয়ে সিনেমাটি বানিয়েছেন। প্রতিটি শট শেষে যখন তিনি মাথায় হাত রেখে বলতেন, ‘ভালো করেছ’, এটা একটা বিশাল প্রাপ্তি। এসব আমাকে অনুপ্রেরণা দিয়েছে কাজটি করার জন্য।’ সজল জানিয়েছেন, এরই মধ্যে তিনি মুক্তিযুদ্ধের আরো একটি সিনেমার কাজ শেষ করেছেন। হৃদি হকের ‘১৯৭১ সেইসব দিন’ নামের সিনেমাটি আছে মুক্তির অপেক্ষায়। তিনি জানান, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময়কার চমকপ্রদ কিছু ঘটনার সন্নিবেশ ঘটেছে এই সিনেমায়। সরকারি অনুদানের এই সিনেমাটির শুটিং হয়েছে ঢাকা এবং ঢাকার বাইরে বেশ কিছু লোকেশনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়