প্রশ্নফাঁস : মাউশির অফিস সহকারী নিয়োগ পরীক্ষা বাতিল

আগের সংবাদ

জীবনযাত্রায় চাপ আরো বাড়বে : গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাব : শিল্প ও কৃষি উৎপাদন ব্যাহত হবে > সব পণ্যেরই দাম বাড়বে

পরের সংবাদ

নরসিংদী স্টেশনে তরুণী লাঞ্ছনায় বখাটে আটক

প্রকাশিত: মে ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিবেদক : নরসিংদীতে শালীন পোশাক পরেনি অজুহাত দিয়ে এক তরুণীকে লাঞ্ছিত করার ঘটনায় ইসমাইল নামে এক বখাটেকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তাকে রেলস্টেশন এলাকা থেকে আটক করা হয়। নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার
বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, তরুণীকে লাঞ্ছিত করার ঘটনায় জিআরপি পুলিশের পাশাপাশি জেলা পুলিশও তদন্ত করছে। এরই ধারাবাহিকতায় থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে ইসমাইল নামে একজনকে আটক করেছে। একই সঙ্গে ঘটনার সুষ্ঠু তদন্তে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
জানা গেছে, ঘটনার পর বিষয়টি অনুসন্ধানে মাঠে নামে সরকারের একাধিক দপ্তর। এরই ধারাবাহিকতায় জেলা প্রশাসনের পক্ষ থেকে বিকালে নরসিংদী স্টেশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযুক্ত বখাটে ও উশৃঙ্খল নারীকে গ্রেপ্তার করতে সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। এ ব্যাপারে স্টেশন মাস্টার এ টি এম মুছা জানান, তরুণীকে লাঞ্ছিত করার ঘটনাকে কেন্দ্র করে স্টেশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে এবং সিসি টিভির ফুটেজ দেখে বখাটে এবং ওই মহিলার বিষয়ে তদন্ত করছে পুলিশ।
উল্লেখ, গত বুধবার ঢাকা থেকে দুই যুবক ও এক তরুণী নরসিংদীতে বেড়াতে আসেন। ট্র্রেন থেকে নেমে তারা স্টেশনে অবস্থান করছিলেন। ওই সময় এক মহিলা তাদের পোশাক দেখে বাজে ও নোংরা মন্তব্য করেন। একপর্যায়ে স্টেশনের স্থানীয় বখাটেসহ ওই মহিলা তরুণী ও যুবককে মারধর শুরু করেন এবং মেয়েটির পোশাক ধরে টানাটানি করতে থাকেন। তারা নিরুপায় হয়ে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেন। অন্যদিকে তরুণীকে লাঞ্ছিতের ভিডিও ভাইরাল হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় ওঠে। একই সঙ্গে বখাটে ও মহিলাকে আটকের দাবি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়