প্রশ্নফাঁস : মাউশির অফিস সহকারী নিয়োগ পরীক্ষা বাতিল

আগের সংবাদ

জীবনযাত্রায় চাপ আরো বাড়বে : গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাব : শিল্প ও কৃষি উৎপাদন ব্যাহত হবে > সব পণ্যেরই দাম বাড়বে

পরের সংবাদ

ঐশ্বরিয়ার ‘ঠোঁট’ নিয়ে কানাঘুষা

প্রকাশিত: মে ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কান-এ যেতেই কানাঘুষা। ফের চর্চায় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের ঠোঁট। তিনি ‘কান’-এ রেড কার্পেটে হাঁটবেন আর তাকে নিয়ে কথা উঠবে না, তা-ও কি হয়? এ যেন বরাবরের প্রবণতা হয়ে দাঁড়িয়েছে। ২০১৬-র কান চলচ্চিত্র উৎসবে বেগুনি লিপস্টিক পরে বিতর্কের কেন্দ্রে এসেছিলেন অভিষেক-ঘরনি। মানুষের অস্বস্তির কারণ সে বারেও স্পষ্ট ছিল না, এ বারও বোঝা গেল না। ২০২২ কান চলচ্চিত্র উৎসবেও ঠোঁট নিয়ে কটাক্ষের শিকার হলেন ‘তাল’-এর নায়িকা। শুধু তা-ই নয়, ঐশ্বর্যের চেহারা নিয়েও কথা উঠল। আবার কি অন্তঃসত্ত্বা অভিনেত্রী? মন্তব্যের বন্যা বইল সে নিয়েও। গত সোমবারই মুম্বাইয়ের বিমানবন্দর থেকে সপরিবারে উড়ান ধরেছিলেন অভিনেত্রী। ছোট্ট আরাধ্যার চুলের ছাঁট নিয়ে একাধিক কড়া কথা ভেসে উঠেছিল সে দিনই। নেটমাধ্যমে অনেকেই বলেছিলেন, ‘মেয়ের জন্মের পর থেকেই একই চুলের ছাঁট, বিয়ে অবধি এটাই থাকবে নাকি?’ তার দু’দিন যেতে না যেতেই চর্চার কেন্দ্রে ঐশ্বর্যের রেড কার্পেটের সাজ। ঝলমলে গোলাপি গাউনে মোহময়ী ঐশ্বর্য তার স্বামী ও কন্যার সঙ্গে পোজ দিচ্ছিলেন। সেই ছবি দেখেই ফের মন্তব্য ভেসে এলো নেট দুনিয়ায়, ‘ঠোঁটে প্লাস্টিক সার্জারি করিয়েছেন মনে হচ্ছে!’ আর এক দলের দাবি, ‘ঐশ্বর্যকে দেখে মনে হচ্ছে আবার অন্তঃসত্ত্বা!’ যদিও ‘কান ২০২২’ থেকে একের পর এক ছবি সামনে আসছে। তাতে দিব্যি ভিনদেশি তারকাদের সঙ্গে আলাপচারিতায় মগ্ন অভিনেত্রী। আরাধ্যাও হলিউডের খুদে তারকাদের সঙ্গে ছুটোছুটি করে চলেছে।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়