কিশোরের মৃত্যু : আজমেরী গেøারির দুই চালক কারাগারে

আগের সংবাদ

সিনহা হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত : আদালতে রায় ঘোষণা

পরের সংবাদ

শার্শায় ছোট ভাইয়ের হামলায় গুরুতর আহত বড় ভাই

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

যশোর ও বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় জমি নিয়ে বিরোধে বড় ভাইকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে ছোট ভাই। বর্তমান তিনি খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন। গতকাল রবিরার সকাল সাড়ে ১০টায় উপজেলার রাড়িপুকুর গ্রামের শেখপাড়ায় এ ঘটনা ঘটে।
আহত শেখ ইমাদুল (৭০) ও হামলাকারী শেখ খোকন (৫৫) রাড়িপুকুর গ্রামের মৃত শেখ ফজলে করিমের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ইমাদুল হকের সঙ্গে ছোট ভাই শেখ খোকনের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। গতকাল রবিরার সকাল সাড়ে ১০টায় গ্রামের একটি কবরস্থানে ইমাদুলকে একা পেয়ে শেখ খোকন গং বাঁশের লাঠি, লোহার রড ও কুড়াল দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করেন। আশপাশের লোকজন তাকে বাগআঁচড়া নার্সিং হোম ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা করে যশোর জেনারেল হাসপাতালে পাঠান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে তিনি আইসিইউতে রয়েছেন।
এ ঘটনায় শেখ খোকন, শেখ শহিদুল ইসলাম (৬০), শেখ খোকনের ছেলে শেখ মাসুদ রানা চঞ্চল (২৮) ও শেখ শহিদুল ইসলামের ছেলে শেখ রাকিবুজ্জামান সঞ্জয়কে (২৭) আসামি করে মামলা করা হয়েছে।
শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন, প্রধান আসামিকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছি। বাকিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়