কিশোরের মৃত্যু : আজমেরী গেøারির দুই চালক কারাগারে

আগের সংবাদ

সিনহা হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত : আদালতে রায় ঘোষণা

পরের সংবাদ

রংপুরে বাণিজ্যমন্ত্রী : রমজানে টিসিবির পণ্য বিক্রি দ্বিগুণ করা হবে

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, আসন্ন রমজানে টিসিবির পণ্য বিক্রি দ্বিগুণ করা হবে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারে মনিটরিং বাড়ানো হবে যাতে রমজানে ক্রয়ক্ষমতার মধ্যে থাকে নিত্যপণ্যের বাজার। গতকাল রবিবার রংপুর কেন্দ্রীয় কারাগার পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী বলেন, ভোজ্যতেলের দাম আন্তর্জাতিক বাজারে বেড়েই চলেছে। আগামী ৬ ফেব্রুয়ারি আমরা আলোচনায় বসব। বর্তমানের দামটি কতটুকু বাস্তবসম্মত তা দেখা হবে। ব্যবসায়ীরা যেন লোকসানে না পড়ে এবং সাধারণ মানুষজনের ক্রয়ক্ষমতার মধ্যে ভোজ্যতেল থাকে সেদিকটি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, রংপুর কেন্দ্রীয় কারাগারকে একটি আধুনিক কারাগারে রূপান্তর করা হবে। এখানকার সব কিছু ঘুরে দেখলাম। যেহেতু এটি কেন্দ্রীয় কারাগার, বন্দির সংখ্যা অনেক, তার জন্য সরকার এই পদক্ষেপ নিয়েছে। কারাগারে কোনো অনিয়ম হয়ে থাকলে তা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
বাণিজ্যমন্ত্রীর কারাগার পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আসিব আহসান, জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ছাফিয়া খানম, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোছাদ্দেক হোসেন বাবলু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রোজী রহমান, সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনিসহ অন্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়