কিশোরের মৃত্যু : আজমেরী গেøারির দুই চালক কারাগারে

আগের সংবাদ

সিনহা হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত : আদালতে রায় ঘোষণা

পরের সংবাদ

মেয়র তাপস : মুক্তিযোদ্ধাবান্ধব হবে ডিএসসিসি

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে (ডিএসসিসি) মুক্তিযোদ্ধাবান্ধব করার ঘোষণা দিয়েছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। গতকাল রবিবার রাজধানীর বাসাবো শহীদ আলাউদ্দিন পার্কের সেমিনার কক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানে নগর ভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা জানান তিনি।
গতকাল (৩০ জানুয়ারি) বাসাবো ময়দানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে ১৪৬ জন গেরিলা মুক্তিযোদ্ধার অস্ত্র সমর্পণের ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত গেরিলা মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ১১১ জন জীবিত গেরিলা বীর মুক্তিযোদ্ধা এবং ৫ শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়। বীর মুক্তিযোদ্ধা মো. শামসুজ্জামান বাবুলের সঞ্চালনায় ও কমান্ডার এম এ রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব শফিকুল বাহার মজুমদার বক্তব্য রাখেন।
ডিএসসিসি মেয়র বলেন, আমাদের মুক্তিযোদ্ধারা ও তাদের ভবিষ্যৎ প্রজন্ম আমরা যারা আছি জীবনের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত, আমৃত্যু সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাব। আপনাদের সন্তান হিসেবে আমি সব সময় আপনাদের পাশে থাকব। ঢাকা দক্ষিণ সিটিকে একটি মুক্তিযোদ্ধাবান্ধব সিটি করপোরেশন হিসেবে প্রতিষ্ঠা করার প্রত্যয় ব্যক্ত করছি।
তাপস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে নিজের জীবন বাজি রেখে নতুন প্রজন্মের জন্য, বাঙালি জাতিসত্তার জন্য আপনারা একটি নতুন দেশ রচনা করেছেন।
বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মনির সন্তান হিসেবে আমি সারাজীবন আপনাদের পাশে থাকতে প্রতিজ্ঞাবদ্ধ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়