কিশোরের মৃত্যু : আজমেরী গেøারির দুই চালক কারাগারে

আগের সংবাদ

সিনহা হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত : আদালতে রায় ঘোষণা

পরের সংবাদ

নাটোর : অ্যাম্বুলেন্স-বাইক সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে রোগী বহনকারী অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাফায়েত হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন অন্তত ৫ জন। গতকাল রবিবার বিকালে নাটোর-রাজশাহী মহাসড়কের বড়হরিশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সাফায়েত হোসেন শহরের বড়গাছা এলাকার আব্দুল্লাহ আল মামুনের ছেলে।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনছুর রহমান ও প্রত্যক্ষদর্শীরা জানান, সাফায়েত ও শৈবাল আহমেদ শহরের বড়হরিশপুর বাইপাস সড়ক দিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে নাটোর-রাজশাহী মহাসড়কের বড়হরিশপুর এলাকায় রাজশাহী থেকে নাটোর শহরমুখী রোগী বহনকারী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক সাফায়াত ও আরোহী শৈবাল ছিটকে পড়েন। এ সময় উভয় গাড়ির অন্তত ৫ জন আহত হন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাফায়েতকে মৃত ঘোষণা করেন।
শৈবালের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্য আহতরা নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়