কিশোরের মৃত্যু : আজমেরী গেøারির দুই চালক কারাগারে

আগের সংবাদ

সিনহা হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত : আদালতে রায় ঘোষণা

পরের সংবাদ

নাগরপুরে কুমারী মায়ের হাতে নবজাতক খুন

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : নাগরপুরে জন্মেই প্রাণ গেল এক শিশুর। জন্মের মাত্র ছয় ঘণ্টার মধ্যেই কুমারী মা তার শিশু সন্তানকে হত্যা করে বলে অভিযোগ উঠেছে। নাগরপুর উপজেলার বেকড়া ইউনিয়নের বেকড়া উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
হাসপাতাল সূত্রে জানা যায়, বেকড়া ইউনিয়নের বেকড়া উত্তরপাড়া গ্রামের এক কুমারী মেয়ে (১৮) গত শনিবার রাত সাড়ে ১০টায় দিকে পেটে ব্যথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। ভোর রাতে ওই মেয়ে ও তার মা কমপ্লেক্সে টয়লেটে দীর্ঘ সময় অবস্থান করে। এ সময় হাসপাতালে ভর্তিকৃত রোগীরা টয়লেটে শিশুর কান্নার শব্দ শুনতে পান। প্রায় দুই ঘণ্টা পর মা ও মেয়ে বের হয়ে সিটে আসে। গতকাল রবিবার সকালে নিয়মিত রোগী পরিদর্শন শেষে ওই মেয়েকে ছাড়পত্র দেন ডা. কাজল পোদ্দার। সকাল ৯টার দিকে দুজন পথশিশু হাসপাতালের ড্রেনে নবজাতক শিশুটি দেখে লোকজন ডাকে। পরে হাসপাতাল কর্তৃপক্ষসহ আশপাশের লোকজন জড়ো হয়ে নাগরপুর থানায় খবর দিলে পুলিশ নবজাতক শিশুটির লাশ উদ্ধার করে। গত শনিবার রাতে সেখানে দায়িত্ব পালন করা নার্স সোনিয়া বলেন, সন্তান প্রসবের বিষয়ে আমরা কিছু জানি না। উপজেলার স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, ওই মেয়েটি তার গর্ভবতী থাকার বিষয়টি গোপন রেখে পেট ব্যথার কথা বলে ভর্তি হয়। রবিবার সকালে ছাড়পত্র নিয়ে চলে যায়। পরে ড্রেনে নবজাতক শিশুর লাশ পড়ে থাকার সংবাদ শুনে নাগরপুর থানাকে অবহিত করি।
এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, স্বাস্ব্য কমপ্লেক্সের ড্রেন থেকে নবজাতকের লাশ উদ্দার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় নার্স সোনিয়াসহ ওই মেয়ের পরিবারের লোকজনকে নবজাতক শিশুর মৃত্যুর বিষয়ে জানার জন্য থানায় আনা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়