কিশোরের মৃত্যু : আজমেরী গেøারির দুই চালক কারাগারে

আগের সংবাদ

সিনহা হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত : আদালতে রায় ঘোষণা

পরের সংবাদ

নন্দীগ্রাম : মৃত নবজাতক নিয়ে ফেরার পথে ট্রাকের চাপায় প্রসূতির মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রামে মৃত নবজাতক কোলে নিয়ে বাড়ি ফেরার পথে মহাসড়কে ট্রাকচাপায় মা রোজিনা খাতুন (২৫) নামে এক প্রসূতি নিহত হয়েছেন। গত শনিবার রাত ১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম সরকারি মহিলা ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রোজিনা খাতুন নাটোর জেলার সিংড়া উপজেলার বেওলা গ্রামের আব্দুস সালামের স্ত্রী।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি হন রোজিনা। রাতে তিনি মৃত ছেলে সন্তান প্রসব করেন। মৃত সন্তান নিয়ে স্বামী-স্ত্রী বাড়ি ফেরার জন্য সিএনজিচালিত অটোরিকশায় নন্দীগ্রামে পৌঁছেন। সেখান থেকে রাত ১টার দিকে তারা ব্যাটারিচালিত অটোযোগে বাড়ি ফেরার পথিমধ্যে মহিলা ডিগ্রি কলেজের সামনে চলন্ত অটো থেকে মহাসড়কে পড়ে যান প্রসূতি রোজিনা। এ সময় পেছন থেকে নাটোরগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই রোজিনা মারা যান। কুন্দারহাট হাইওয়ে থানার ওসি আনোয়ারুল ইসলাম আনোয়ার বলেন, দুর্ঘটনার পর পরিবারের লোকজন মরদেহ বাড়িতে নিয়ে গেছেন। এ ঘটনায় কেউ অভিযোগ করেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়