কিশোরের মৃত্যু : আজমেরী গেøারির দুই চালক কারাগারে

আগের সংবাদ

সিনহা হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত : আদালতে রায় ঘোষণা

পরের সংবাদ

দুই ছাত্রকে বলাৎকার মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের সদর উপজেলায় ১০ ও ১২ বছর বয়সি দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে আবু বক্কর সিদ্দিক (২৪) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় ওই শিক্ষককে। এ ঘটনায় ১২ বছর বয়সি মাদ্রাসা ছাত্রের বাবা গত শনিবার রাতে পঞ্চগড় সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। পরে গতকাল রবিবার দুপুরে শিক্ষককে জেলহাজতে পাঠানো হয়েছে।
আবু বক্কর সিদ্দিক উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের বাটুভিটা নুরানী এতিমখানা ও মাদ্রাসায় শিক্ষক হিসেবে কর্মরত রয়েছে। তার বাড়ি উপজেলার হাঁড়িভাসা ইউনিয়নের দক্ষিণ জিন্নাতপাড়া এলাকায়। ঘটনার পর থেকেই মাদ্রাসাটি ৫ দিনের জন্য বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।মামলার এজাহার সূত্রে জানা যায়, দেড় বছর আগে মামলার বাদী তার ছেলেকে (১২) ও ফুফাতো ভাইয়ের ছেলেকে (১০) হাফিজি পড়ার জন্য হাফিজাবাদ ইউনিয়নের বাটুভিটা নুরানী এতিমখানা ও মাদ্রাসায় ভর্তি করান। ওই দুই ছাত্রই মাদ্রাসাটির আবাসিক ছিল। গত শুক্রবার ভোরে ১২ বছর বয়সি ছাত্রকে রুমে ডেকে নিয়ে বলাৎকার করে শিক্ষক। এর আগের দিন বৃহস্পতিবার ১০ বছর বয়সি শিশুটিকে গভীর রাতে বলৎকার করে সে। গত শুক্রবার বিকালে বাদী স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে মাদ্রাসায় ছুটে যান। শিক্ষককে এ বিষয়ে জিজ্ঞাসা করলে সে সব স্বীকার করে দুই ছাত্রের বাবার কাছে ক্ষমা চায়। বাদী বলেন, ঘটনার পর থেকে আমি আমার ছেলে ও ভাতিজাকে বাসায় নিয়ে এসেছি। মাদ্রাসাটি ৫ দিনের জন্য বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। আমি এ ঘটনার বিচার চাই। পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিয়া দুই শিশুকে বলৎকারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তার হওয়া ওই মাদ্রাসা শিক্ষককে গতকাল রবিবার দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়