কিশোরের মৃত্যু : আজমেরী গেøারির দুই চালক কারাগারে

আগের সংবাদ

সিনহা হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত : আদালতে রায় ঘোষণা

পরের সংবাদ

কর্ণফুলীতে নৌকাডুবি : বাবা-ছেলে নিখোঁজ বেঁচে থাকা নিয়ে সংশয়

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : কর্ণফুলী নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা উল্টে নিখোঁজ হয়েছেন বাবা ও ছেলে। গতকাল রবিবার ভোর সাড়ে ৫টার দিকে নগরীর সদরঘাট থানার এফআর গ্রিন ঘাট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
নিখোঁজ দুজন হলেন- তপন দাস (৪০) ও তার ছেলে সমীর দাস (১২)। এ ঘটনার পর কোস্ট গার্ড, ফায়ার সার্ভিস ও নৌবাহিনী নদীতে তল্লাশি চালায়।
তাদের বাড়ি পটিয়া উপজেলায়। একাধিক উদ্ধারকর্মী ও স্থানীয় লোকজন প্রচণ্ড শীতে ঠাণ্ডা পানিতে তাদের বেঁচে থাকার ব্যাপারে সংশয় প্রকাশ করেছেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর সেকান্দর মোল্লা সাংবাদিকদের জানান, শিকলবাহা খাল থেকে ডিঙ্গি নৌকা বেয়ে মাছ ধরার জন্য কর্ণফুলী নদীতে আসেন তপন, তার ছেলে সমীর এবং একই গ্রামের সুজিত দাস।
এ সময় নদীতে জোয়ার ছিল। ডিঙ্গি নৌকাটি এফআর গ্রিন ঘাট এলাকায় আসতে আসতে ভাটার টান পড়ে।
নৌকাটি ভাটার টানে নোঙর করে থাকা একটি জাহাজের নিচে তলিয়ে যায়।
এ সময় সুজিত দাস সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও নিখোঁজ হন তপন ও সমীর।
খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে যায়। এর আগে কোস্ট গার্ডের টিমও ওই এলাকায় তল্লাশি চালায়। এছাড়া নৌবাহিনীর একটি টিমও তাদের সঙ্গে যোগ দেয়।
সেকান্দর মোল্লা বলেন, আমরা দুপুর ২টা পর্যন্ত একটানা নদীতে তল্লাশি করেছি। তবে নিখোঁজ দুজনকে পাওয়া যায়নি। আমাদের সঙ্গে কোস্ট গার্ড এবং নৌবাহিনীর টিমও রয়েছে।
সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন জানান, নিখোঁজ দুজনকে উদ্ধারে তল্লাশি চালানো হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়