অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

২ জন গ্রেপ্তার : গার্মেন্টসের কাঁচামালের সঙ্গে গাঁজার বড় চালান

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কাভার্ড ভ্যানে গার্মেন্টসের কাঁচামাল সরবরাহের আড়ালে হবিগঞ্জ থেকে সংগ্রহ করা হতো গাঁজার বড় চালান। কাভার্ড ভ্যানে বোঝাই করা ওই কাঁচামাল পৌঁছে দেয়া হতো ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জের বিভিন্ন গার্মেন্টসে। পথিমধ্যে গাঁজার চালান তুলে দেয়া হতো মাদক কারবারিদের হাতে। দীর্ঘদিন ধরে এভাবেই গাঁজার বড় বড় চালান হাত বদল করে আসছিল একটি চক্র। অবশেষে গাঁজার চালানসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) হাতে ধরা পড়েছে চক্রের ২ সদস্য।
তারা হলেন- শাহিন মিয়া ও তোফাজ্জল। গতকাল শনিবার সকালে রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় সায়েম গার্মেন্টসের কাভার্ড ভ্যান ও ১৬ কেজি গাঁজা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা কাভার্ড ভ্যানটির চালক ও হেল্পার। এ ঘটনায় খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ডিএনসির সহকারী পরিচালক (ঢাকা মেট্রো উত্তর) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি চক্র দীর্ঘদিন যাবত সায়েম গার্মেন্টসের কাঁচামাল সরবরাহের আড়ালে হবিগঞ্জ হতে ঢাকায় নিয়মিত গাঁজা সরবরাহ করছে। চক্রটি গাজীপুর এবং নারায়ণগঞ্জে গার্মেন্টসে কাঁচামাল সরবরাহের আড়ালে একইভাবে গাঁজার একটি চালান নিয়ে ঢাকায় আসবে বলে জানতে পারি। পরে গতকাল সকাল ১০টার দিকে মেরাদিয়া এলাকায় চেকপোস্ট বসিয়ে সায়েম গার্মেন্টসের কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-উ-১১-২৬৪১) থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় চালকের কেবিনের ভেতর থেকে ১৬ কেজি গাঁজা জব্দ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়