অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

সাংবাদিকের ওপর হামলা : কারাগারে যুবলীগ নেতা মাসুদ ও সহযোগী

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সাংবাদিক এমদাদুল হক খানকে মারধর ও তার মোটরসাইকেল ভাঙচুরের মামলায় রমনা থানা যুবলীগের সাবেক সহসভাপতি খোরশেদুল আলম মাসুদ ও তার সহযোগী ইয়াসিন মোল্লাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
গতকাল শনিবার আসামিদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা রহমত উল্লাহ রনী। এর বিরোধিতা করে জামিন আবেদন করেন আসামিপক্ষের আইনজীবীরা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী জামিনের বিষয়ে আজ রবিবার আদেশ দেবেন বলে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত শুক্রবার তাদের গ্রেপ্তার করা হয়।
মামলার বিবরণে বলা হয়, রাজধানীর পেয়ারাবাগে সাংবাদিক এমদাদুল হক খান সম্প্রতি আসামি মাসুদের স্ত্রীর ফ্ল্যাট ভাড়া নেন। গত বুধবার রাতে মাসুদ ও অজ্ঞাত দুই-তিনজন বাসায় ঢুকে কিছু বুঝে ওঠার আগেই এমদাদুলকে কিল, ঘুষি ও লাথি মারতে থাকেন। তার স্ত্রীকেও মারধর করে গলার সোনার চেইন ছিনিয়ে নেন। পরে গ্যারেজে থাকা এমদাদুলের মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।
এ ঘটনায় এমদাদুল ওই রাতেই বাদী হয়ে খোরশেদুল আলম ও অজ্ঞাত দুজনের বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়