অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

সরিষাবাড়ীতে ২ মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : সরিষাবাড়ীতে ৩১ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ভোলা শেখ (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ সময় অন্তত ১০ জন আহত হন। গতকাল শনিবার বেলা ১১টার দিকে উপজেলার পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের যমুনার দুর্গম চরাঞ্চল চর নলসন্ধ্যা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ভোলা শেখ পার্শ্ববর্তী সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার নিশ্চিন্তপুর ইউনিয়নের কাজল গ্রামের হারুন অর রশিদের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য পদপ্রার্থী নুরুল ইসলাম (ফুটবল) ও তার প্রতিদ্ব›দ্বী সুজাত আলী সুরুর (মোরগ) সমর্থকদের মধ্যে নির্বাচনী প্রচারণার শুরু থেকেই বিরোধ চলে আসছিল। এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার বেলা ১১টার দিকে পশ্চিম নলসন্ধ্যা চরে উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নুরুল ইসলামের সমর্থক ভোলা শেখ নিহত হন। এছাড়া আহত হন রুবেল, হালিম, আব্দুল হাই মেম্বার, শুক্কুর আলী, টুটুলসহ অন্তত ১০ জন। ইউপি সদস্য প্রার্থী নুরুল ইসলাম অভিযোগ করে জানান, প্রতিদ্ব›দ্বী প্রার্থী সুজাত আলী সুরুর লোকজন তাদের ওপর হামলা চালায়। এতে ভোলা শেখ নিহত ও আরো ৮-১০ জন সমর্থক আহত হন। নিহত ভোলার স্ত্রী লাইলি বেগম জানান, সকালে নুরুল ইসলামের সমর্থকরা ভোট চাইতে বের হন। এ সময় প্রতিপক্ষের লোকজন রুবেল ও হালিমকে ধরে নিয়ে যায়। তাদের উদ্ধারের জন্য গেলে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আমার স্বামীকে খুন করে।
এ বিষয়ে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়