অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

শেরপুরে ভোজ্য তেলসহ গ্রেপ্তার ২ প্রতারক

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : শেরপুরে প্রতারণার মাধ্যমে নেয়া ৯ লাখ টাকার ভোজ্যতেলসহ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার বগুড়ার শেরপুর উপজেলার বিরইল এলাকা থেকে ৩১৬ কার্টন সয়াবিন তেল এবং ১০০ কার্টন কয়েলসহ তাদের গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাদাইশপাড়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মো. কাউসার (২৬) এবং সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের হাজরাহাটি গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে মো. শাহীন (২৫)।
শেরপুর থানার এসআই মো. শফিকুল ইসলাম শফিক জানান, গ্রেপ্তারকৃতদের মাঝে কাউসার ঢাকা উত্তরার দক্ষিণখানে কনক্রিট সোর্সিংয়ে চেক দিয়ে ১০ লাখ ৩ হাজার ১৭৮ টাকার সয়াবিন, সরিয়ার তেল ও কয়েল কৌশলে কিনে শেরপুরে আনে। পরবর্তীতে টাকা পরিশোধ না করে নানা তালবাহানা শুরু করলে পুলিশ জানতে পেরে মালামাল উদ্ধার করে এবং তাদের গ্রেপ্তার করে। শেরপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, এ ব্যাপার ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠানের ডেলিভেরি ম্যান রোকনুজ্জামান (৩২) বাদী হয়ে শেরপুর থানায় প্রতারণার অভিযোগে দণ্ডবিধি ৪০৬ ও ৪২০ ধারায় মামলা দায়ের করেছেন। তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়