অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

মাহবুব-উল-আলম হানিফ : সাংবাদিক হাবীবের মৃত্যুর তদন্ত দ্রুত হওয়া উচিত

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সাংবাদিক হাবীবুর রহমানের মৃত্যু নিয়ে দ্রুত তদন্ত হওয়া উচিত বলে মনে করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। তিনি বলেন, আমি স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলব। তারা যেন ঘটনাটি দ্রুত তদন্ত করেন। ময়নাতদন্ত রিপোর্ট দেয়ার বিষয়েও কথা বলব। রিপোর্ট পাওয়ার পর দ্রুত আইনিব্যবস্থা নেয়া হবে।
গতকাল শনিবার সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবীবুর রহমানের স্বরণসভায় এসব কথা বলেন হানিফ।
হাবীব প্রতিভাবান সাংবাদিক ছিলেন উল্লেখ করে তিনি বলেন, তার মতো মিষ্টভাসি সদালাপি ছেলে অকালে মারা যাবে তা মেনে নেয়া যায় না। হাবীবকে নিয়ে শোকসভা করতে হবে কখনো ভাবিনি। ১২-১৩ বছর ধরে তার সঙ্গে যোগাযোগ।
প্রায় প্রতিদিন সংবাদ বা প্রতিক্রিয়ার জন্য ফোন করত। সাংবাদিক ও হাবীবের পরিবারের উদ্দেশ্যে হানিফ বলেন, আপনারা হতাশ হবে না। শেখ হাসিনা সাংবাদিকবান্ধব নেত্রী। যতদ্রুত সম্ভব আমরা হাবীবের স্ত্রী ও ভাইয়ের চাকরির ব্যবস্থা করার চেষ্টা করব। একই সঙ্গে তার পরিবার যাতে দ্রুত আর্থিক সহায়তা পায় সেই ব্যাপারে আমি আপনাদের আশ্বস্ত করতে পারি।
ডিআরইউর সভাপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিবের সঞ্চালনায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবুল মনসুর, প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ জার্নালের সম্পাদক শাহজাহান সরদার, প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব সাখাওয়াত মুন প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়