অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

পাকুন্দিয়ায় নৌকার অফিসে বিদ্রোহীদের হামলা, আহত ১০

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বুরদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণার শেষ দিনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাহাবুবুর রহমানের অফিসে হামলা চালিয়েছে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাজমুল হুদা রুবেলের সমর্থকরা। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে ৩০টি মোটরসাইকেল। গতকাল শনিবার বিকালে উপজেলার বটতলা এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।
জানা গেছে, ঘটনার সময় নৌকার পক্ষে নির্বাচনী শোডাউনের প্রস্তুতি নিচ্ছিলেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমানের সমর্থকরা। বিভিন্ন এলাকা থেকে সমর্থকরা বুরুদিয়ার বটতলা অফিসে জড়ো হওয়ার সময় বিদ্রোহী প্রার্থী বুরুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নাজমুল হুদা রুবেল দেড় শতাধিক সমর্থক দেশীয় অস্ত্র নিয়ে নৌকার অফিসে হামলা চালায়। এ সময় অফিসে থাকা লোকজনকে পিটিয়ে আহত করা হয়। আর অফিসের সামনে রাখা ৩০টি মোটরসাইকেল ভাঙচুর করে।
এ খবর ছড়িয়ে পড়লে নৌকার সমর্থকরা ছুটে এলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। পরে নৌকার সমর্থকরা সেখানে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে।
আওয়ামী লীগের প্রার্থী মাহাবুবুর রহমান এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার জোর দাবি জানান।
বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ নাজমুল হুদা রুবেলের সঙ্গে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। পাকুন্দিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাখাওয়াৎ হোসেন জানান, বুরুদিয়া হামলার ঘটনা শুনেছি। আমাদের কাছে এখনো লিখিত কোনো অভিযোগ আসেনি। তবে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি এ প্রতিনিধিকে জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়