অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

ছুরিকাঘাতে ডেমরায় এক ট্রাকচালক খুন

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ডেমরা কামারভোগ এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে সাইফুল ইসলাম (৩০) নামে এক ট্রাকচালক খুন হয়েছেন। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গতকাল শনিবার সকাল ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এর আগে শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে কামারভোগ সাবেক হাসু কমিশনারের বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। তাকে হাসপাতালে নিয়ে আসার অপর এক ট্রাকচালক নাইম মোল্লা জানান, শুক্রবার রাতে তারা সারুলিয়া থেকে ট্রাকে করে বালু নিয়ে কামারভোগ ৪ নম্বর রোডে ফেলছিলেন। রাত সাড়ে ৩টার দিকে সাইফুল প্রথমে তার ট্রাকে করে বালু নিয়ে যায়। এর কিছুক্ষণ পর একই জায়গায় হান্নান নামে অপর ট্রাকচালক বালু নিয়ে যাওয়ার পর সেখানে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে পড়ে থাকতে দেখেন। তখন পুলিশে খবর দিলে সেখান থেকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়। তবে কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে সেবিষয়ে কিছু জানেন না বলে দাবি করেন তিনি।
এদিকে ডেমরা থানার এসআই হারেস মিয়া জানান, খবর পেয়ে রাতে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬টার দিকে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে নিহতের মামা মো. নাইম মিয়া জানান, সাইফুলের বাবার নাম ফজলুল হক। স্ত্রী মানসুরা আক্তার অর্পা ও একমাত্র মেয়েসহ পরিবার নিয়ে ডেমরা আমুলিয়া মেন্দিপুরে নিজ বাড়িতে থাকত।
নিজের ড্রাম ট্রাক চালাত সে।
গতকাল শনিবার সন্ধ্যায় ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার নাসির উদ্দিন ভোরের কাগজকে বলেন, তার পেটের নিচে ছুরিকাঘাত রয়েছে। এ কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে কারা, কী কারণে এ ঘটনা ঘটিয়েছে সেবিষয়ে এখনো কিছু জানা যায়নি। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। আসামিদের শনাক্তের চেষ্টা চলছে। আর মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়