অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

কালুখালী ইউএনওর নামে চাঁদা আদায় করলেন দফাদার

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালুখালী (রাজবাড়ী) প্রতিনিধি : অভিনব ফন্দি খাটিয়ে রাজবাড়ীর কালুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার নামে চাঁদা আদায় করলেন এক দফাদার। ওই দফাদারের নাম রমজান আলী। তিনি কালুখালীর রতনদিয়া ইউনিয়ন পরিষদে দফাদার হিসেবে কর্মরত রয়েছেন। গত শুক্রবার দুপুরে কালুখালীর কুমারখালী দধি ভাণ্ডার নামক দোকানে এই চাঁদাবাজির ঘটনা ঘটে।
জানা যায়, দুপুরে তড়িঘড়ি করে কুমারখালী দধি ভাণ্ডার নামক দোকানে আসে রতনদিয়া ইউনিয়ন পরিষদের দফাদার রমজান আলী। তিনি নিজের ফোনে রিসিভকৃত কল ধরিয়ে দিয়ে দোকানের ম্যানেজার সুব্রত বিশ্বাসকে বলেন ইউএনও স্যার কথা বলবে। দোকানের ম্যানেজার সুব্রত ফোনটি ধরলে অপর প্রান্ত থেকে ইউএনও পরিচয়ে ওই দোকানদারকে বলে ২০ হাজার টাকা দিতে হবে। নইলে দোকান সিলগালা করা হবে। এটি সরকারি আদেশ। এ কথা শোনার পর ম্যানেজার সুব্রত বিশ্বাস কথিত ওই ইউএনও সাহেবের প্রদত্ত নাম্বারে ১২ হাজার টাকা প্রদান করেন। পরে জানতে পারে এটি দফাদার রমজান আলীর সাজানো নাটক। এ ব্যাপারে রতনদিয়া ইউনিয়ন পরিষদের দফাদার রমজান আলীকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, আমার কোনো দোষ নেই। এ কাজ সেক্রেটারি করতে বলেছে, তাই করেছি। তবে ইউনিয়ন সচিব ইউনুচ আলী জানান, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। বিষয়টি জানার জন্য কালুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি নাম্বারে ফোন করা হলে নাম্বারটি রিসিভ হয়নি।
কুমারখালী দধি ভাণ্ডারের ম্যানেজার সুব্রত বিশ্বাস জানান, ঘটনাটি কালুখালী থানা ও রতনদিয়া বাজার বণিক সমিতিকে জানানো হয়েছে। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের হয়েছে। বাজার বণিক সমিতির সিনিয়র সহসভাপতি আলমগীর হোসেন জানান, ঘটনাটি শোনার পর দফাদারের নাম রমজান আলীকে বণিক সমিতির অফিসে ডেকে আনা হয়। তিনি ইউএনও সাহেবের নামে ফোন ধরিয়ে দেয়ার কথা স্বীকার করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়