অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

কাঁঠালিয়ায় পুড়ে গেছে ১২ ব্যবসা প্রতিষ্ঠান : কোটি টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি : কাঁঠালিয়ার আমুয়া বন্দর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০-১২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ব্যবসায়ীদের প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ১২টায় দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। বাজারের নৈশপ্রহরীরা নেছারের হোটেলে আগুন জ্বলতে দেখে ডাক-চিৎকার ও মাইকিং করলে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও মুহূর্তের মধ্যে তা আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ে। কাঁঠালিয়া ও বামনার ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ইতোমধ্যে মো. নেছারের হোটেল, আমুয়া বন্দর আমীর মোল্লা মাধ্যমিক বিদ্যালয়, জাকিরের ফার্মেসি, পলাশের কম্পিউটার দোকান, মাসুদের জুতার গোডাউন, বাবুলের গামের্ন্টসের পোশাকের দোকান ও ফুফা বাবুলের জুতার দোকান, শাহজাহানের মুদি দোকানসহ ১০-১২টি দোকান পুড়ে যায়। স্থানীয়দের মতে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ঘটনাস্থল পরির্দশন করেছেন উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার ও থানা অফিসার ইনচার্জ মো. মুরাদ আলী। ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. শহিদুল ইসলাম বলেন, আমুয়া বাজারে আগুন লাগার খবর পাওয়ামাত্র মুহূর্তের মধ্যে ঘটনাস্থলে গিয়ে বামনার ইউনিটসহ আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে বলা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়