অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

এবারো জবই বিলে মাছ ধরতে গিয়ে কিশোরের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : সাপাহার উপজেলার জবই মাহিল বিলে মাছ ধরতে গিয়ে মামুন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। ঠাণ্ডায় আরো বেশ কয়েকজন আহত হয়েছেন। গতকাল শনিবার ভোরে শীতে ওই কিশোরের মৃত্যু হয়। মৃত কিশোর জয়দেবপুর গ্রামের অয়জুল ইসলামের ছেলে। পাতাড়ী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. মুকুল হোসেন (মাস্টার) এই কিশোরের মৃত্যুর তথ্যটি জানান। তিনি বলেন, আমি ঘটনাস্থলে যাচ্ছি। শৈত্যপ্রবাহ শেষ হলে মাছ ধরা উচিত ছিল। এই সময় মাছ ধরার সিদ্ধান্ত নেয়া ঠিক হয়নি।
উপজেলা মৎস্য কর্মকর্তা আইয়ুব আলী জানান, এই শৈত্যপ্রবাহ চলাকালে এই বিখ্যাত বিলে মাছ ধরার সিদ্ধান্ত দিয়েছেন উপজেলা কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্ল্যাহ আল মামুন। জবই বিল মৎস্য চাষ উন্নয়ন প্রকল্পের ২২তম মৌসুমের মাছ আহরণের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান হোসেন। এ সময় তিনিও উপস্থিত ছিলেন বলে জানান।
গতবারও এক যুবক ঠাণ্ডাজনিত কারণে এই বিলে মাছ ধরতে গিয়ে মারা গিয়েছিলেন। তারপরও কেন এবার শৈত্যপ্রবাহ চলাকালে মাছ ধরার তাড়া, জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারব না। ইউএনও মো. আব্দুল্ল্যাহ আল মামুনের ফোনে একাধিকবার কল দিয়েও পাওয়া যায়নি। তিনি সস্ত্রীক করোনা আক্রান্ত থাকায় সরাসরি যোগাযোগ করা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়