অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

এআইবিএলের বার্ষিক ব্যবসা সম্মেলন

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার অনুষ্ঠিত সম্মেলনে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আলহাজ সেলিম রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
সম্মেলনে পরিচালনা পর্ষদের পরিচালক আলহাজ মোহাম্মদ আব্দুস সালাম, বদিউর রহমান, আলহাজ আব্দুল মালেক মোল্লা, আলহাজ মো. আনোয়ার হোসেন, আলহাজ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ আহামেদুল হক এবং আলহাজ মো. রফিকুল ইসলাম অংশগ্রহণ করেন।
এ সময় উপব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর, শাব্বির আহমেদ, মো. শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মো. মাহমুদুর রহমান, মোহাম্মদ নাদিম, আবেদ আহাম্মদ খান এবং আবদুল্লাহ আল মামুন, ব্যাংকের শীর্ষ নির্বাহী, জোনাল হেড এবং ২০১টি শাখার ব্যবস্থাপক অংশগ্রহণ করেন। এ সময় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ শাখা ব্যবস্থাপকদের সঙ্গে আলোচনা করেন।
অনিরীক্ষিত তথ্য অনুযায়ী, ২০২১ সাল শেষে ব্যাংকের মোট আমানতের পরিমাণ ৩৭,৯৬৩ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ৩৪,৪৪৩ কোটি টাকা। এছাড়া আমদানি ও রপ্তানি যথাক্রমে ২৬,১৫৭ কোটি এবং ১৩,৫৭৯ কোটি টাকা এবং রেমিট্যান্স এসেছে ৫,২৬৬ কোটি টাকা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়