লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

সিংড়ায় প্রতিমন্ত্রী পলক : প্রধানমন্ত্রী স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়তে ভিত্তি স্থাপন করে গিয়েছিলেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
গতকাল শুক্রবার বেলা ১১টায় জোড়মল্লিকা ও নিংগইন দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ৬ শতাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পলক বলেন, প্রধানমন্ত্রী সিংড়াতে অনার্স কলেজ করে দিয়েছেন। যাতে আমাদের কৃষকের সন্তানরা বাড়িতে পান্তা খেয়ে কলেজ করতে পারে। ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছেন। বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতা নিতে কোনো ঘুষ দিতে হয়নি। আমরা যা বলি বাস্তবায়নের চেষ্টা করি। মাত্র ১৩ বছরে দীর্ঘ ৩৮ বছরের উন্নয়ন বঞ্চিত সিংড়াকে একটি উন্নত ও আধুনিক সিংড়া গড়তে কাজ করছি।
উপজেলা আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের মাধ্যমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ১৪ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। পরে মোটরসাইকেলযোগে প্রতিমন্ত্রী পলক নিংগইন এলাকায় নবনির্মিত সাবমার্সিবল সড়কসহ শহরে বিভিন্ন রাস্তার কাজ ঘুরে দেখেন।
এ সময় উপস্থিত ছিলেন- চায়না রেলওয়ে আন্তর্জাতিক গ্রুপ কোং লিমিটেডের উপপরিচালক আবু কাউছার, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, সাবেক অধ্যক্ষ আতিকুর রহমান, উপজেলা আ.লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, নিংগইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আউয়াল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়