লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

ভোরের কাগজ : ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সম্মেলন আজ

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধি : ভোরের কাগজের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সম্মেলন আজ ২৯ জানুয়ারি শনিবার। নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ওয়াইএমসিএ রেস্ট হাউসের সম্মেলন কক্ষে এ সম্মেলন শুরু হবে সকাল সাড়ে ৯টায়, শেষ হবে মধ্যাহ্নভোজের পর।
সম্মেলনে প্রতিনিধিদের উদ্দেশে দিকনির্দেশনামূক বক্তব্য রাখবেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত। এবারের সম্মেলনের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন বিজ্ঞাপন ব্যবস্থাপক এস এম এ রাজ্জাক ও প্রশাসনিক ব্যবস্থাপক সুজন নন্দী মজুমদার। সহযোগিতায় রয়েছেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নেত্রকোনা জেলা প্রতিনিধি ম. শফিকুল ইসলাম ও দুর্গাপুর উপজেলা প্রতিনিধি নিতাই চন্দ্র সরকার।
সম্মেলন সফল করার লক্ষ্যে গতকাল শুক্রবার সন্ধ্যায় সম্মেলনস্থলে এক প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, বিজ্ঞাপন ব্যবস্থাপক এস এম এ রাজ্জাক, প্রশাসনিক ব্যবস্থাপক সুজন নন্দী মজুমদার ও ম. শফিকুল ইসলাম। সম্মেলনস্থলে উপস্থিত ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা প্রতিনিধির সঙ্গে সম্মেলন সফল করার নানা দিক নিয়ে আলোচনা করেন সম্পাদক শ্যামল দত্ত। এর আগে সম্মেলনে আগত প্রতিনিধিদের নাম রেজিস্ট্রেশন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়