লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

বানারীপাড়া : সংখ্যালঘুদের সম্পত্তি দখলচেষ্টার অভিযোগ মিথ্যা দাবি

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি : বানারীপাড়ায় স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলমের বিরুদ্ধে ১২ সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টার অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন হিন্দু নেতারা। গত বৃহস্পতিবার উপজেলা পূজা উদ্যাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদসহ সংখ্যালঘু সম্প্রদায়ের ৫টি সংগঠনের নেতারা ঘটনাস্থল পরিদর্শনের পর বানারীপাড়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
সংবাদ সম্মেলনে উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি গৌতম সমদ্দার লিখিত বক্তব্যে জানান, শাহে আলমের বিরুদ্ধে ১২টি সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখল চেষ্টার যে সংবাদ প্রকাশিত হয়েছে সেখানে ১২টি নয়, ৩টি পরিবারের অস্তিত্ব পাওয়া যায়। এর মধ্যে রতন ঘরামি অ্যাগ্রো ফার্মের জন্য স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলমের কাছে স্বেচ্ছায় ৫০ শতক সম্পত্তি ১৪ লাখ টাকায় বিক্রির জন্য বায়না করেন। ২৪ জানুয়ারি ওই সম্পত্তি লিখে দেয়ার কথা ছিল। কিন্তু পরে তিনি টালবাহানা শুরু করেন। এর কারণ রেকর্ডে ৩১.৫০ শতক সম্পত্তি থাকলেও ৫০ শতক সম্পত্তির মূল্য দাবি করে না পাওয়া। রতন এর আগে ওই সম্পত্তি সুমন রায়দের কাছ থেকে বিভিন্ন দাগে ক্রয় করেন। যার মধ্যে সুমন রায়দের বাড়ির দাগও উল্লেখ ছিল। ফলে সুমন রায়দের পরিবারের মধ্যে ধারণা সৃষ্টি হয়, এমপির কাছে ওই সম্পত্তি বিক্রি করলে তাদের বসতবাড়ি বেদখল হয়ে যাবে। এ নিয়ে রতন ঘরামি ও সুমন রায়দের মধ্যে মতানৈক্যের সৃষ্টি হয়। একপর্যায়ে সুমন রায় স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় রতন ঘরামিকে বরিশালে নিয়ে স্থানীয় সংসদ সদস্যকে জড়িয়ে সংবাদ সম্মেলন করান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়