লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

নিজেকে কি গুটিয়ে নিচ্ছেন পপি!

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চিত্রনায়ক শাকিল খানের সঙ্গে প্রেমের গুঞ্জন, জায়েদ খানের সঙ্গে বিয়ে, মা হওয়াসহ
নানা ইস্যুতে বিভিন্ন সময় আলোচনায় ছিলেন চিত্র নায়িকা সাদিকা পারভীন পপি। এক বছরের বিরতি ভেঙে ক্যামেরার সামনে এসে ফের আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী।
বুধবার দুপুরে পপির সাড়ে ৫ মিনিটের একটি ভিডিও বার্তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিও বার্তায় তিনি বলেন, ভেবেছিলাম আর কখনোই ক্যামেরার সামনে আসব না। কিন্তু একজন শিল্পী হিসেবে এবং নিজের কিছু দায়বদ্ধতার জায়গা থেকে আজকে কিছু কথা না বললেই নয়। দীর্ঘ ২৬ বছর ইন্ডাস্ট্রিতে সুনামের সঙ্গে কাজ করার চেষ্টা করেছি। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। আজকে অনেক কষ্ট নিয়ে কথাগুলো বলছি।
পপি শিল্পী সমিতির ক্ষমতাসীন একজনকে ইঙ্গিত করে বলেন, একটিমাত্র লোকের কারণে, তার পলিটিক্স এবং তার অনেক রকম অসহযোগিতায় আমি বারবার অপমানিত হয়েছি। শুধু আমি না, আমার মতো রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, নিপুণও অপমানিত হয়েছেন। যার কারণে আজ আমি ভিকটিম। আমার মতো শিল্পীকে সদস্য পদ বাতিলের জন্য চিঠি দেয়া হয়েছে। এত বছর কাজ করার পর এমন আচরণ, একটা শিল্পীর জন্য কতটুকু অপমানের-সেটা বুঝতে পারি। আমার মতো যারা ভিকটিম হয়েছেন তারা হয়তো আমার কষ্টটা বুঝতে পারবে। এই নোংরামির কারণে আমার মান সম্মান নিয়ে থাকার জন্য বা আমার জানের ভয় ছিল। সবকিছু মিলিয়ে আমি চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি।
২০২১ সালের শুরু থেকে পপিকে কোথাও পাওয়া যাচ্ছিল না। মিডিয়ার কারো সঙ্গেই তার যোগাযোগ ছিল না। এমনকি পরিবারের পক্ষ থেকে বলা হয়েছিল তারাও জানেন না পপি কোথায় আছেন। এর আগেও তিনি একাধিকবার মিডিয়া থেকে আড়ালে ছিলেন। তবে এত দীর্ঘ সময় মিডিয়ার বাইরে ছিলেন এবারই প্রথম।
পপি উদাও হওয়ার পরপরই গুঞ্জন উঠে, তিনি এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন। তাকে নিয়ে নতুন গুঞ্জন শুরু হয় গত বছরের ২৮ অক্টোবর। শোনা যায় রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তান জন্ম দিয়েছেন পপি।
সিনেমার পাশাপাশি তিনি কাজ করেছেন নাটক এবং টেলিফিল্মে। পপি দীর্ঘদিন আড়ালে থাকার কারণে ‘ভালোবাসার প্রজাপতি’ ও ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটিসহ কয়েকটি সিনেমার কাজ আটকে আছে। সিনেমাগুলোর শুটিং শেষ করা নিয়ে চিন্তায় পড়েছেন পরিচালক এবং প্রযোজকরা। ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়িকা আদৌ কি সিনেমায় ফিরবেন এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে চলচ্চিত্র পাড়ায়।
:: রেজা শাহীন

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়