লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

দৌলতখান : সাবেক সেনাসদস্য হত্যা মামলায় গ্রেপ্তার ৩

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দৌলতখান (ভোলা) প্রতিনিধি : ভোলার দৌলতখানে জমিসংক্রান্ত বিরোধের জেরে আব্দুল খালেক (৬৫) নামে এক অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি মোফাজ্জল হোসেনসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে দৌলতখান থানা পুলিশের একটি টিম ভোলার শশীভূষণ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলো- আব্দুল খালেক হত্যা মামলার অন্যতম আসামি মোফাজ্জল পাটোয়ারী (৫৫), ইকবাল হোসেন (৩৬) ও রফিকুল বেপারি। এ ঘটনায় নিহত অবসরপ্রাপ্ত সেনাসদস্য আব্দুল খালেকের স্ত্রী নাছরিন বেগম বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে দৌলতখান থানা কমপ্লেক্সে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সৈয়দুপর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মুনাফ পাটোয়ারী বাড়ির মোফাজ্জল গং-এর সঙ্গে একই বাড়ির সেনাসদস্যের পরিবারের দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার সকালে অবসরপ্রাপ্ত সেনাসদস্য আব্দুল খালেক বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশে রওনা দেন। দৌলতখান পৌর শহরের দক্ষিণ মাথায় এসে পৌঁছলে মোফাজ্জলসহ আসামিরা পথরোধ করে তার ওপর হামলা চালায়। পরে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা এ ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। এ হত্যাকাণ্ডে জড়িত অন্য আসামিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়