লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

ঢাকায় মাদকবিরোধী পৃথক অভিযানে গ্রেপ্তার ৬২

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে ৬২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ডিএমপি ও র‌্যাব থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় গতকাল শুক্রবার এসব তথ্য জানানো হয়।
ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখার উপকমিশনার ফারুক হোসেন জানান, গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ৫৯ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬ হাজার ৫৭২ পিস ইয়াবা, ৬০৫ গ্রাম হেরোইন, ১৮ কেজি ৭৯০ গ্রাম গাঁজা ও ১৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৫টি মামলা করা হয়েছে।
এদিকে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক জানান, গত বৃহস্পতিবার র‌্যাব-২ এর পৃথক দুটি দল মোহাম্মদপুর থানাধীন বসিলা বেড়িবাঁধ এলাকার নতুন যাত্রী ছাউনি ও পপুলার মেডিকেল কলেজ সাইনবোর্ডের সামনে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে। এ সময় ২৫৯ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য প্রায় ৬ লাখ টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়