লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

‘ছোটপর্দা আমায় অনেক কিছু দিয়েছে’

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া। ‘রানী রাসমণি’র চরিত্রে অভিনয় করে সবার কাছে এখন ‘রানীমা’ নামেই পরিচিত তিনি। সম্প্রতি তিনি মুখ খুলেছেন ভারতীয় গণমাধ্যমের কাছে। তারই চুম্বকাংশ থাকল মেলার পাঠকদের জন্য-
প্রশ্ন : একদম নতুন লুক, সঙ্গে নতুন লাইফ- কেমন কাটছে?
দিতিপ্রিয়া : দারুণ, খুব ভালো আছি। চুটিয়ে কাজ করছি।

প্রশ্ন : সিরিয়ালে চরিত্র শেষ হওয়ার পর থেকেই আজ মুম্বাই, তো কাল কলকাতা, অনেক কাজ ছিল তো পরপর।
দিতিপ্রিয়া : হ্যাঁ, প্রথম প্রথম ভেবেছিলাম রোজকার কলটাইম থাকবে না, প্রেসার কমবে। এখন তো দেখছি উল্টো সেই সারাদিনই চলে যাচ্ছে। শুটিং, ডাবিং, ছবির প্রমোশন, বিজ্ঞাপন, ওটিটি সবেতেই কাজ করার চেষ্টা করছি, নানারকম চরিত্রে কাজ করছি, এই সময়টা এনজয় করছি খুব।

প্রশ্ন : বাড়িতে কতটা সময় দিতে পারছেন?
দিতিপ্রিয়া : বাড়িতেও থাকছি, আমি একটু আঁকতে, ঘর সাজাতে ভালোবাসি, সেটা করছি। পপকর্ণকে (দিতিপ্রিয়ার পোষ্য) নিয়ে খেলি, বাইরে গেলে ওকে খুব মিস করি, ওর মোশন সিকনেস আছে, তাই একদিনের জন্য কোথাও গেলেও ওকে নিয়ে যাওয়া যায় না, তাই সারাক্ষণ ভিডিও কল করি।

প্রশ্ন : সম্প্রতি মুম্বাই গিয়েছিলেন, কী কাজ করলেন?
দিতিপ্রিয়া : মুম্বাইয়েও একটা ওয়েবের শুটিংয়ে গিয়েছিলাম। অভিষেক ব্যানার্জির সঙ্গে একটা কাজ করলাম। আমার খুব প্রিয় অভিনেতা। খুব ভালো কাজ হয়েছে, তবে এখনই বেশি কিছু বলতে পারব না। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। এছাড়া একটি বিজ্ঞাপন শুটিংও ছিল।

প্রশ্ন : ইন্ডাস্ট্রির কথা যদি বলি, বলিউড ও টলিউড ইন্ডাস্ট্রির মধ্যে কী ফারাক দেখলেন?
দিতিপ্রিয়া : ফারাক জানি না তবে টলিউড আমার কাছে ঘর। এখানে আমি অনেক বেশি কমফোর্টেবল। ওখানেও প্যাম্পার করছেন সবাই, তবে সেটা আলাদা, এখন আমার ঘরের ইন্ডাস্ট্রি হলো টলিউড।

প্রশ্ন : ২৬ জানুয়ারি ‘মুক্তি’র স্ট্রিমিং শুরু, ঋত্বিক দার বিপরীতে কাজ করার অভিজ্ঞতাটা কেমন?
দিতিপ্রিয়া : ঋত্বিক দা আমার অত্যন্ত প্রিয়, সবাই জানে এটা। ঋত্বিক দার সঙ্গে কাজ করলে প্রতিটা মুহূর্তে কিছু না কিছু শেখা যায়। প্রথমে খুব নার্ভাস ছিলাম, যখন জানতে পারলাম ঋত্বিক দার বিপরীতে আমায় অভিনয় করতে হবে বেশ চিন্তায় ছিলাম, প্রথমে শোনার পর পাঁচ সেকেন্ড স্তম্ভিত হয়ে ছিলাম। যদিও অভিনয় করতে গিয়ে মনেই হলো না কাজ করলাম।

প্রশ্ন : পাইপলাইনে আর কোন কোন ছবি রয়েছে?
দিতিপ্রিয়া : ‘কলকাতার চলন্তিকা’ পাভেলের ছবি রিলিজ করার কথা পহেলা বৈশাখে, ‘আয় খুকু আয়’ আসছে, ‘অচেনা উত্তম’ ছবির শুটিং হয়ে গিয়েছে- সবই আসবে একে একে।

প্রশ্ন : ছোট পর্দায় দর্শকদের জন্য কী বলবেন?
দিতিপ্রিয়া : ছোটপর্দা থেকে ব্রেক নেয়া আসলে রানীমা হিসাবে নয় দিতিপ্রিয়া হিসেবে বেশি পরিচিতি পেতে চেয়েছি। ছোটপর্দা আমায় অনেক কিছু দিয়েছে। আমিও খুব মিস করি, তবে সে রকম প্রজেক্ট পেলে আবার ফিরব। তবে ভার্সেটাইল হওয়া সবচেয়ে জরুরি বলে আমি মনে করি।

প্রশ্ন : রানীমার ট্যাগ ছেড়ে বের হতে চেয়েছিলেন, কী মনে হচ্ছে কতটা চ্যালেঞ্জিং এটা?
দিতিপ্রিয়া : একা আমি বের হতে চাইলেই তো হবে না, পরিচালকদেরও আলাদা আলাদা চরিত্রে আমায় ভাবতেও হবে। পরিচালকরা ভাবছেন তাই আমি আলাদা আলাদা চরিত্রও পাচ্ছি। ‘রুদ্রবীণার অভিশাপ’ বলে একটা কাজ করলাম, সবার কাছ থেকে বেশ ভালো ফিডব্যাক পেয়েছি।
তবে দর্শকরা যেভাবে নেবে আমরা সেভাবেই
তাদের মনে থাকব। হ মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়