লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

চুয়াডাঙ্গা : ৪ ইটভাটাকে সাড়ে ৮ লাখ টাকা জরিমানা

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় চারটি ইটভাটার মালিককে সাড়ে ৮ লাখ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত। ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন-২০১৩ লঙ্ঘনের অপরাধে এ জরিমানা করা হয়। গত বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চুয়াডাঙ্গা সদর ও দামুড়হুদা উপজেলার পৃথক চারটি স্থানে পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীনের নেতৃত্ব ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এমএএস ব্রিকস, এপেক্স ব্রিকস, রাইসা ব্রিকস ও এমএমএন্ডবি ব্রিকসে অবৈধভাবে কাঠ ও মাটি পোড়ানোর দায়ে ভাটা মালিকদের জরিমানা করা হয়। জরিমানার টাকা ইটভাটা মালিকরা সঙ্গে সঙ্গে পরিশোধ করেন।
সদর উপজেলার সুমিরদিয়া গ্রামের আবুল হোসেনের এমএএস ব্রিকসকে কাঠ পোড়ানোর অপরাধে ৩ লাখ টাকা, বুজরুকগড়গড়ি এলাকার হাসান ইমাম বকুলের এপেক্স ব্রিকসকে ২ লাখ টাকা, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের আব্দুল মালেকের রাইসা ব্রিকসকে ১ লাখ টাকা, কার্পাসডাঙ্গা গ্রামের আব্দুল মান্নানের এএমএন্ডবি ব্রিকসকে আড়াই লাখ টাকা জরিমানা করে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ আতাউর রহমান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়